ক্রিকেট

মেয়াদ বাড়ছে টাইগারদের ব্যাটিং পরামর্শক অ্যাশওয়েল প্রিন্সের

আবু বকর

ডিবিসি নিউজ

সোমবার ২৬শে জুলাই ২০২১ ০৬:৫৯:৩১ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

মেয়াদ বাড়ছে জিম্বাবুয়ে সিরিজের জন্য নিয়োগ দেয়া টাইগারদের ব্যাটিং পরামর্শক অ্যাশওয়েল প্রিন্সের। তার সঙ্গে চুক্তিটা বিসিবি সারতে পারে টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত।

বিসিবির সাথে সাউথ আফ্রিকান ব্যাটিং পরামর্শক অ্যাশওয়েল প্রিন্সের চুক্তি ছিল শুধুমাত্র জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজটাই। সেখানে ৯ ম্যাচের মধ্যে এক টি-টোয়েন্টি ছাড়া সবই বাংলাদেশের হাসি করেছে চওড়া।

নিজের অ্যাসাইমেন্টে লেটার মার্কস পেয়ে পাস তাই ব্যাটিং গুরু প্রিন্স। বিসিবিও খুশি প্রটিয়া ম্যানের কাজে। সামনে টি-টোয়েন্টি বিশ্বকাপ। তার আগে অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ডের সাথে হোমে টাইগারদের খেলা। এসময় আর নতুন কোচের খোজে নামবে  না বিসিবি। মিডিয়া চেয়ারম্যান জালাল ইউনুস জানিয়েছেন দুই পক্ষের কথা হয়ে গেছে। দ্রুতই পাকাপোক্ত হবে নতুন চুক্তি।

সব শঙ্কা কাটিয়ে অস্ট্রেলিয়া ক্রিকেট দল বাংলাদেশে আসছে ২৯ জুলাই। তিন দিনের রুম কোয়ারেন্টিন সেরে এক, দুই তারিখ মাঠের অনুশীলন। ৩ আগস্ট থেকে শুরু ম্যাচ। ৫টা টি-টোয়েন্টির তারিখ আগে জানানো হলেও সময়টা জানায়নি বিসিবি। জানা গেল দিন রাতের ম্যাচগুলো হোম অব ক্রিকেটে শুরু হবে সন্ধ্যা ৬টা থেকে। তবে বিশেষ প্রয়োজনে দুই বোর্ডের আলোচনায় আবার বদলে যেতে পারে এই সময়।

এদিকে জিম্বাবুয়ে থেকে টাইগাররা দেশে ফিরবে ২৯ তারিখ। তার আগে অজিদের বিপক্ষে সিরিজ সামনে রেখে হোটেল ইন্টার কন্টিনেন্টালে কোয়ারেন্টিনে উঠে গেছে ম্যাচ অফিসিয়াল আর স্টাফসহ প্রায় দেড়শ জনের বহর। অস্ট্রেলিয়ার শর্তানুযায়ী ১০ দিনের কোয়ারেন্টাইন শুরু হয়ে গেছে আরও দিন চারেক আগে।  প্রথম দফায় ৮৫ ও পরের দফায় ৬৫ জনের কোয়ারেন্টাইন চলছে। যাদের নিয়মিত কোভিড টেস্টও করানো হবে।

আরও পড়ুন