বিনোদন, বলিউড

মৌনীর বিয়েতে আমন্ত্রণ পত্রের সাথে দেখাতে হবে করোনা রিপোর্ট

Tanjia Khanam Borshon

ডিবিসি নিউজ

বৃহঃস্পতিবার ২০শে জানুয়ারী ২০২২ ০৮:৩১:২৮ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

আসছে ২৭শে জানুয়ারি প্রেমিক সুরজ নাম্বিয়ারের সঙ্গে সাত পাকে বাঁধা পড়বেন বলিউডের এসময়কার জনপ্রিয় অভিনেত্রী মৌনী রায়। কিন্তু অনুষ্ঠানে প্রবেশ করতে অতিথিদের আমন্ত্রণ পত্রের সাথে দেখাতে হবে আরটি-পিসিআর পরীক্ষার রিপোর্ট।

ইতিমধ্যেই তাদের বিয়ের আয়োজন শুরু হয়ে গেছে। কিন্তু করোনা মহামারীর এ সময়টাতে অতি সাবধানী বর-কনে। সেই ছাপ রয়েছে অনুষ্ঠানের আয়োজনেও।

দু'জনের ইচ্ছে ছিল, কাছের মানুষ এবং সহকর্মীদের নিয়ে হইচই করে বিয়ে সারবেন। কিন্তু বর্তমান পরিস্থিতিতে মৌনী-সুরজের সেই পরিকল্পনা ভেস্তে গিয়েছে। শোনা যাচ্ছে, নিমন্ত্রিতদের তালিকা কাটছাঁট করে ছোট করছেন তারা।

শুধু কনেপক্ষ থেকেই ৫০ জন অতিথি আসার কথা ছিল। কিন্তু আপাতত ইন্ডাস্ট্রির বন্ধু-সহকর্মীদের উৎসবে সামিল না করারই সিদ্ধান্ত নিয়েছেন মৌনী রায়। সবকিছু ঠিক থাকলে মুম্বাইয়ে সকলের জন্য বড় করে পার্টি দেবেন বলে ঠিক করেছেন বর কনে।

গোয়ার সমুদ্র সৈকতে সাত পাকে ঘুরবেন মৌনী-সুরজ। বাঙালি রীতিতে প্রেমিকের সঙ্গে বিয়ে সারবেন কোচবিহারের মেয়ে মৌনী রায়। অনুষ্ঠান চলবে দু'দিন ধরে। বিয়ে নিয়ে মৌনী এখনও আনুষ্ঠানিক ভাবে কিছু জানাননি। তবে গত ডিসেম্বরেই অভিনেত্রীর ছবি এবং ভিডিও দেখে সন্দেহ করা হয়েছিল, গোয়ায় 'ব্যাচেলর পার্টি'-তে আনন্দে মজেছেন তিনি।

আরও পড়ুন