• শুক্রবার, ০৭ মে ২০২১
  • রাত ১:২১

যেমন প্রেমিক পছন্দ প্রভার!

যেমন প্রেমিক পছন্দ প্রভার!
দীর্ঘ সময় ধরেই অভিনয় অঙ্গনে অবস্থান করছেন মডেল ও অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। ছোটপর্দায় বেশ জনপ্রিয়তা অর্জন করেন অল্প সময়েই। ক্যারিয়ারের তুঙ্গে থাকা অবস্থায় ব্যক্তিগত জীবনের কিছু বিষয় নিয়ে সমস্যায় পতিত হলে হোঁচট খান এই অভিনেত্রী।

তার নাটক নিয়ে দর্শকের যেমন রয়েছে দারুণ আগ্রহ তেমনি ব্যক্তি প্রভাকেও জানতে চান তারা। বিশেষ করে এই তারকার প্রেম-বিয়ে নিয়ে কৌতূহলের শেষ নেই। তবে এসব বিষয়ে বরাবরই সতর্ক তিনি। কথা বলেন মেপে।

Prova-10

তবে এবারের ভালোবাসা দিবসে প্রেম নিয়ে মুখ খুলেছেন তিনি। জানিয়েছেন, নিজের জন্য কেমন প্রেমিক পছন্দ প্রভার।

একটি ভিডিও সাক্ষাৎকারে প্রভা বলেন,

প্রভার প্রেমিক বা পছন্দের পাত্র হতে হলে প্রথমত শতভাগ বিশ্বস্ত হতে হবে। তারপর সেই প্রেমিককে হতে হবে মাদক থেকে দূরে থাকা কেউ। এই দুটি গুণ বা যোগ্যতা থাকলে বাকিগুলো মানিয়ে নেবেন এ অভিনেত্রী।

এছাড়া ওই সাক্ষাৎকারে প্রভা জানান, প্রেম নিয়ে তার অনেক মজার অভিজ্ঞতা রয়েছে। তৃতীয় শ্রেণিতে পড়াকালীন এক ঈদের সময় কেউ একজন তাকে প্রথম প্রেমের চিঠি লিখেছিল। চিঠি পেয়ে খুব ভয় পেয়েছিলেন প্রভা। বর্তমানে প্রভা বেশকিছু নাটক নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

প্রভা
সাদিয়া জাহান প্রভা ২০০৫ সাল থেকে মডেলিং এর মাধ্যমে অভিনয় জগতে প্রবেশ করেন। তার জনপ্রিয় বিজ্ঞাপনগুলোর মাঝে রয়েছে মেরিল, তিব্বত, পন্ডস, বাংলালিংক, জুঁই তেল ইত্যাদি। প্রভা অনেক জনপ্রিয় টেলিফিল্ম, নাটক, মডেলিং এবং বিজ্ঞাপনে কাজ করেছেন তারমধ্যে বেশ কিছু নাটকে অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেন। তিনি ভার্সন জেড, হানিমুন, ধুপ ছায়া, লাকি থার্টিন, খুনসুটি ইত্যাদি নাটকে অভিনয় করেছেন। তবে এখনো পর্যন্ত কোন চলচ্চিত্রে কাজ করেননি।
prova
নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নকালে সহপাঠী রাজিব আহমেদের সঙ্গে প্রভা ভালোবাসার সম্পর্কে জড়িয়ে পড়েন এবং ২০১০ সালের ১৬ই এপ্রিল তাদের বাগদান সম্পন্ন হয়। অজ্ঞাত কারণে প্রভা ২০১০ সালের ১৮ই আগস্ট তার সহকর্মী ও জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বকে বিয়ে করেন। এতে অপমানিত হয়ে প্রভার কিছু ব্যাক্তিগত ভিডিও প্রকাশ করে রাজিব। 

এর ফলে প্রভার ব্যক্তিগত ও পেশাগত কর্মজীবন ক্ষতিগ্রস্ত হয় এবং এর রেশ ধরে ২১ ফেব্রুয়ারি ২০১১ সালে অপূর্বর সাথে প্রভার বিবাহবিচ্ছেদ হয়। প্রভা তার অভিনয় জীবনে সাময়িক বিরতি আনেন এবং ২০১১ সালের ১৯শে ডিসেম্বর বহুজাতিক কম্পানি গ্রামীণফোনের কর্মকর্তা মাহমুদ শান্তকে বিয়ে করেন। প্রায় দুই বছর অভিনয় থেকে দূরে থাকার পর ২০১৩ সালের মার্চে রিজওয়ান খান রচিত ও কায়সার আহমেদ পরিচালিত খণ্ড নাটক ‘প্রণয়িনী’ তে অভিনয়ের মাধ্যমে আবার অভিনয়ে ফেরত আসেন।
ডেস্ক
কামরুল ইসলাম
ডিবিসি নিউজ
প্রকাশিতঃ ১৫ই ফেব্রুয়ারি, ২০২১


সর্বশেষ

আরও পড়ুন