বিনোদন, হলিউড

যৌন হয়রানির শিকার হলেন নিক জোনাস

মো. হামিদুর রহমান

ডিবিসি নিউজ

রবিবার ২৭শে অক্টোবর ২০১৯ ১১:৪৪:৫১ পূর্বাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

প্রিয়াঙ্কা চোপড়াকে বিয়ের পর নিক জোনাসের খ্যাতি ব্যাপকভাবে ছড়িয়ে পড়েছে। প্রায় প্রতিদিনই নানা খবরের শিরোনাম হচ্ছেন নিক জোনাস। কিন্তু এবার তা এই মার্কিন পপ তারকার জন্য বিব্রতকর।

গত সপ্তাহে ‘জোনাস ব্রাদার্স’  যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার লস অ্যাঞ্জেলেসে ‘হ্যাপিনেস বিগিনস’-এর কনসার্টে অংশগ্রহণ করেছে। সেই কনসার্টের শিরোনাম ছিল ‘হলিউড বোল্ড নাইট’। সেখানে অন্য দুই ভাইয়ের সঙ্গে মঞ্চে গান গেয়েছেন নিক। ওই সময় পেছন থেকে বারবার এক নারী ভক্ত নিকের ঊরুতে ও নিতম্বে একাধিকবার হাত দেন। নিরাপত্তারক্ষীরা বারবার হাত সরিয়ে দেওয়ার পরও একই কাজ করেছেন সেই তরুণী। বাধ্য হয়ে গান গাইতে গাইতে নিক পেছনে তাকান। 

১৮ সেকেন্ডের একটি ভিডিওতে তা দেখা যায় যা এখন ভাইরাল হয়ে ঘুরে বেড়াচ্ছে ইন্টারনেট জুড়ে। নিক জোনাসের ফ্যান ক্লাব টুইটারে ভিডিওটি শেয়ার করেছে। যার ক্যাপশনে লেখা হয়েছে, ‘এসব হচ্ছে কী! এটা খুবই অসম্মানজনক।

ভিডিওর শেষে দেখা যায়, নিক পেছনে তাকিয়ে দেখেন কে তার গায়ে হাত দিচ্ছে। কিন্তু তখন ওই নারী ভক্তকে হল থেকে বের করে দেওয়া হয়েছিল কি না, তা জানা যায়নি। 


নিক জোনাস বা প্রিয়াঙ্কা চোপড়া কেউ এই ঘটনার জন্য কোনো মন্তব্য করেননি। তবে কনসার্ট শেষ করে টুইট করেছেন নিক জোনাস। কনসার্টের সব টিকিট বিক্রি হওয়ায় ভক্তদের ধন্যবাদ জানান তিনি। টুইটারে তিনি লিখেছেন, ‘আজ রাতের জন্য সবাইকে আন্তরিক ধন্যবাদ। আপনাদের প্রতি সত্যিই কৃতজ্ঞ’।

আরও পড়ুন