• বুধবার, ০৩ মার্চ ২০২১
  • সকাল ৮:৩৬

রণবীরের সঙ্গে আইটেম গানে দীপিকা!

রণবীরের সঙ্গে আইটেম গানে দীপিকা!
রণবীরের সঙ্গে ‘সার্কাস’ সিনেমায় যোগ দিচ্ছেন তার স্ত্রী দীপিকা পাড়ুকোন। সিনেমাটিতে একটি আইটেম গানে নাচবেন এই অভিনেত্রী।
সংবাদ সম্প্রসারন

বলিউডহাঙ্গামা ডটকম জানিয়েছে, জনপ্রিয় বলিউড অভিনেতা রণবীর সিং অভিনীত সিনেমা ‘সার্কাস’। রোহিত শেঠি পরিচালিত এই সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে আরো অভিনয় করছেন জ্যাকিলন ফার্নান্দেজ ও পূজা হেগড়ে।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমটিতে বলেন, ‘দীপিকার উপস্থিতিতে সার্কাস সিনেমাটি আরো তারকাবহুল হয়েছে। কিছু ছোট দৃশ্যের পাশাপাশি তাকে একটি আইটেম গানেও দেখা যাবে। তার দৃশ্যগুলো অনেক হাসির হবে।’

১৯৬০ সালে মুক্তি পাওয়া বলিউডের অন্যতম সাড়া জাগানো কমেডি সিনেমা ‘আঙ্গুর’ থেকে অনুপ্রাণিত হয়ে তৈরি হচ্ছে ‘সার্কাস’। বর্তমানে পুরোদমে সিনেমাটির শুটিং চলছে। চলতি সপ্তাহে শুক্র, শনি ও রোববার এই সিনেমার শুটিংয়ে অংশ নেবেন দীপিকা।

সম্প্রতি সকুন বাত্রার একটি সিনেমার শুটিং শেষ করেছেন দীপিকা। এছাড়া হৃতিক রোশানের সঙ্গে প্রথমবার ‘ফাইটার’ নামের একটি সিনেমায় জুটি বাঁধছেন তিনি। নাগ অশ্বিনের সিনেমায় প্রভাসের সঙ্গে দেখা যাবে এই অভিনেত্রীকে। এখানেই শেষ নয়, শাহরুখ খানের বিপরীতে ‘পাঠান’ সিনেমায় পর্দায় হাজির হবেন দীপিকা। মুক্তির অপেক্ষায় রণবীর সিংয়ের সঙ্গে তার ‘৮৩’ সিনেমাটি।

ডেস্ক
ডিবিসি নিউজ
প্রকাশিতঃ ১৯শে ফেব্রুয়ারি, ২০২১
আপডেটঃ সোমবার, ১লা মার্চ, ২০২১ রাত ০৯:৫৩


সর্বশেষ

মানচিত্র

আরও পড়ুন