• বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০
  • দুপুর ৪:১১

লকডাউন পুরো ভারত : হোম কোয়ারেন্টিনে বলিউড তারকারা

লকডাউন পুরো ভারত : হোম কোয়ারেন্টিনে বলিউড তারকারা
ঘরে বসে বই পড়ে ও রান্না করে সময় কাটাচ্ছেন বলিউড তারকারা।

করোনা সংক্রমণের ঝুঁকিতে লকডাউন পুরো ভারত। দেশটির প্রশাসন শুটিং বন্ধ করায় অনেকটা বাড়িতেই হোম কোয়ারেন্টিনে আছেন বলিউড তারকারা। সেখানে নানান কিছু করে সময় পার করছেন তারা। সামাজিক যোগাযোগ মাধ্যমে সেগুলো শেয়ার করে ভক্তদের জানাচ্ছেন তাদের সময়ের কথা। সাথে পরামর্শ দিচ্ছেন সচেতন থাকার।

করোনা আতঙ্কের মধ্যে বাড়িতে আটকে থেকে বইয়ে মুখ ডুবিয়েছেন বলিউড অভিনেতা সাইফ আলী খান। নিজের ঘরে বসে বই নিয়ে এক সপ্তাহ কাটাবেন বলে পরিকল্পনা করেছেন তিনি। ছবি শেয়ার করে এমনই জানান সাইফের স্ত্রী কারিনা কাপুর খান।

আমির খানের সঙ্গে ‘লাল সিং চাড্ডা’-র শুটিংয়ে ব্যস্ত ছিলেন কারিনা।  সে সময়ই করোনাভাইরাসের জেরে শুটিং বন্ধ রাখার সিদ্ধান্ত নেন প্রযোজক।  তারপর থেকেই ঘরবন্দি কারিনা।

৯০ দশকের জনপ্রিয় তারকা কাজল বলছেন, কাজের চাপে পরিবারকে সময় দেয়া হয় না এমন অভিযোগ সবার।  এখনই সময় পরিবারের সাথে সময় কাটানোর।  ছেলেকে সঙ্গে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে হাজির হয়ে সবাইকে সতর্ক থাকার বার্তা দিচ্ছেন কাজল।  

‘সূর্যবংশী’-র শুটিংয়ে ব্যস্ত ছিলেন অক্ষয় কুমার।  শুটিং বন্ধ।  তাই নিয়ম-বিধি মেনে আপাতত ঘরবন্দি তিনিও।  স্ত্রী টুইঙ্কেল খান্না এবং সন্তানদের সঙ্গে কাটাচ্ছেন--কোয়ালিটি টাইম।  
‘বাগি ৩’-এর সাফল্যের পর এমনিতেই ছুটির মুডে ছিলেন শ্রদ্ধা কাপুর।  তবে এখন তো একেবারেই ঘরবন্দি।  ইনস্টাগ্রামে বইয়ের একটা ছবি শেয়ার করে লিখেছেন, ‘বিইং হোম’।   

শুধু ক্যাটরিনা কাইফ-ই নয় গৃহবন্দি তার বাড়ির পরিচারিকাও। তাই রান্না থেকে শুরু করে বাড়ির সব কাজ এখন তাকেই করে নিতে হচ্ছে।  ভক্তদের উদ্দেশ্যে রান্নাঘরে ডিসওয়াসশ করার ভিডিও শেয়ার করেছেন ক্যাটরিনা।

ঘরবন্দি প্রিয়াঙ্কা চোপড়াও। ইনস্টাগ্রামে সেই ছবি শেয়ার করে তিনি জানাচ্ছেন, ‘এই সময়ে বাড়িতে থাকাই সবচেয়ে নিরাপদ।’ তাই সবার কথা বিবেচনায় থাকতে হবে বাড়িতেই।

ডেস্ক
ডিবিসি নিউজ
প্রকাশিতঃ ২৬শে মার্চ, ২০২০
আপডেটঃ বৃহঃস্পতিবার, ৯ই এপ্রিল, ২০২০ রাত ০৩:৩০


সর্বশেষ

ঘটনাপ্রবাহ বিশ্লেষণঃ

আরও পড়ুন