রাজনীতি, জেলার সংবাদ

লন্ডনে বসে রিমোট কন্ট্রোল দিয়ে দল চালাচ্ছেন তারেক: কৃষিমন্ত্রী

আকরাম হোসেন

ডিবিসি নিউজ

রবিবার ১৫ই মে ২০২২ ০৪:৪৩:০৫ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

তারেক রহমান লন্ডন থেকে রিমোট কন্ট্রোলে দল চালাচ্ছেন, আর সেই রিমোট কন্ট্রোলে হুমকি দিয়ে আওয়াজ তুলে তারা ক্ষমতায় আসতে পারবে না। এমন মন্তব্য করেছেন কৃষিমন্ত্রী ড. আবদুর রাজ্জাক।

রবিবার সকালে নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরজব্বার ইউনিয়নের পাঙ্খার বাজার এলাকায় বাংলাদেশ কৃষি উন্নয়ন করপোরেশন খামারে সয়াবিন, ভুট্টা ও সূর্যমূখী মাঠ পরিদর্শন করে মতবিনিময় সভায় এ কথা বলেন মন্ত্রী।  

মন্ত্রী বলেন, খালেদা জিয়ার অবর্তমানে যিনি বিএনপি চালাবেন সেই তারেক রহমান লন্ডনে বসে ভোগ বিলাস করছেন, রিমোট কন্ট্রােল দল চালাচ্ছেন, আর সেই রিমোট কন্টোলে হুমকি দিয়ে আওয়াজ তুলে তারা ক্ষমতায় আসতে পারবে না।ক্ষমতায় আসতে হলে মানুষের কাছে যেতে হবে। মানুষের দুঃখ কষ্টের সাথি হতে হবে। তাছাড়া ক্ষমতায় আসতে পারবে না।

তিনি বলেন, আওয়ামী লীগ কখনো পর্দার অন্তরালে ষড়যন্ত্র করে নীল কুঠি, লাল কুঠিতে বসে সেনাবাহিনীর মাধ্যমে ষড়যন্ত্র করে ক্ষমতায় আসে না। আমাদের ভিত্তি জনগণ, আমরা জনগণকে নিয়ে এগুচ্ছি। জনগণ যদি আমাদের প্রত্যাখান করে আমরা চলে যাব এটা নিয়ে আমাদের কোন দুঃখ নেই।
 
এসময় কৃষিসচিব মো. সায়েদুল ইসলাম, বিএডিসির ভারপ্রাপ্ত চেয়ারম্যান আমিরুল ইসলাম, পরমাণু কৃষি গবেষণা ইনস্টিটিউটের মহাপরিচালক মির্জা মোফাজ্জল ইসলাম, বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউটের মহাপরিচালক  শাহজাহান কবীর, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের মহাপরিচালক বেনজীর আলম, সুগারক্রপ রিসার্চ ইনস্টিটিউটের মহাপরিচালক আমজাত হোসেন, নোয়াখালী-৩ আসনের সংসদ সদস্য মামুনুর রশীদ কিরণ, জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান, জেলা পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম, বিএডিসির সুবর্ণচর প্রকল্পের পরিচালক আজিম উদ্দিনসহ জেলায় কর্মরত বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন