বিনোদন, ঢালিউড

শিপন নয় 'বীরত্ব' সিনেমায় ইমন

কামরুল ইসলাম

ডিবিসি নিউজ

বুধবার ২৩শে সেপ্টেম্বর ২০২০ ১০:৪৩:২২ পূর্বাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

‘দেশা দ্য লিডার’ খ্যাত অভিনেতা শিপন মিত্রকে 'বীরত্ব' সিনেমায় দেখা যাবে বলে খবর হয়েছিল। কিন্তু না শিপন নয়, গত রাতে নিশ্চিত করা হয়েছে 'বীরত্ব'এ শিপনের স্থলে অভিনয় করবেন নায়ক ইমন।

সাইদুল ইসলাম রানার পরিচালনায় ইমনের নতুন ছবির নাম ‘বীরত্ব’। অ্যাকশন রোমান্টিক ধাঁচের `বীরত্ব' ছবিতে ইমনের নায়কা নিশাত নাওয়ার সালওয়া। করোনার পরে আট মাস বিরতি দিয়ে এই সিনেমা দিয়ে শুটিংয়ে ফিরছেন ইমন। এর আগে পাসওয়ার্ড, ওয়ান্স আপন অ্যা টাইম ইন ঢাকা (আকবর) ও অনন্ত জলিলের প্রযোজনায় ছবিতে অভিনয়ে যুক্ত হোন চিত্রনায়ক ইমন।


বীরত্ব সিনেমায় ইমন ও সালওয়া/ফেইসবুক থেকে নেওয়া

শিপনের জায়গায় কেন ইমন এই বিষয়ে পরিস্কার করে পরিচালক সাইদুল ইসলাম রানা কিছু বলেন নি। তিনি জানান, ''শিপন থাকছে না। তার রিপ্লেসে ইমনকে নেয়া হয়েছে। কেন থাকছে না এ ব্যাপারে কিছু বলতে চাই না।''


সালওয়া/সংগৃহিত

অন্য দিকে নতুন সিনেমা বীরত্বে আগে থেকে জানা যায় অভিনয় করছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’-এর চূড়ান্ত প্রতিযোগিতায় প্রথম রানার আপ হওয়া নিশাত নাওয়ার সালওয়া। সালওয়ার এটি তৃতীয় ছবি। এর আগে এই সুন্দরী ‘স্বপ্নে দেখা রাজকন্যা' সিনেমা দিয়ে চলচ্চিত্রে নাম লেখান।  মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত সিনেমায় সালওয়ার সঙ্গে জুটি গড়েছেন হ্যান্ডসাম দ্য আল্টিমেট ম্যান দ্বিতীয় আসরের চ্যাম্পিয়ন  এ কে আজাদ। করোনার জন্য সিনেমাটি মুক্তি বিলম্ব হচ্ছে।


রিয়াদ রায়হান ও সালওয়া/সংগৃহিত

আবার সালওয়া চলচ্চিত্রের মিষ্টি কন্যা কবরী পরিচালিত অনুদানের সিনেমা 'এই তুমি সেই তুমি' সিনেমায় সাইন আপ হোন। কবরী পরিচালিত ওই সিনেমায় সালওয়া জুটি গড়ছেন রিয়াদ রায়হানের সাথে। রিয়াদ রায়হান ছোট পর্দার জনপ্রিয় মুখ। 

আরও পড়ুন