বিনোদন, ঢালিউড

শিল্পী সমিতির নির্বাচনে একমাত্র স্বতন্ত্র প্রার্থী ডন

Tanjia Khanam Borshon

ডিবিসি নিউজ

সোমবার ২৪শে জানুয়ারী ২০২২ ১০:২১:১৩ পূর্বাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে কোন নির্দিষ্ট প্যানেলের পক্ষ থেকে প্রতিদ্বন্দ্বিতা করলে সহকর্মীদের সাথে দূরত্ব বেড়ে যায় বলে মন্তব্য করেছেন খলনায়ক ডন। তাই বিতর্ক থেকে দূরে থাকতে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছেন এই অভিনেতা।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন নিয়ে যখন দুই ভাগে বিভক্ত হয়ে আছে শিল্পীরা। সেই সময়ে দুই প্যানেলের সাথেই আছেন খল অভিনেতা ডন। ডনের মতে প্যানেল ভিত্তিক নির্বাচন করলে সহকর্মীদের সাথে দুরত্ব বেড়ে যায়। শুরু হয় কাঁদা ছোড়াছুড়ি। তাই স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছেন তিনি।

স্বতন্ত্র প্রার্থী ডন বলেন, 'দুই প্যানেলেই যারা আছেন যেমন, কাঞ্চন ভাই, নিপুন, এদিকে মিশা ভাই ,জায়েদ এরা সবাই আমার খুব প্রিয়। আমি চাই না আমার ভালোবাসাটুকু প্যানেলভিত্তিক ভাগাভাগি হয়ে যাক।'

তবে নির্বাচনে জয় পরাজয় নিয়ে মাথা ঘামাচ্ছেন না তিনি। বরং নির্বাচনে অংশ নিয়ে পাচ্ছেন উৎসব উদযাপনের আনন্দ।

তিনি আরও বলেন, 'কার্যকারী পরিষদে সদস্য হিসেবে আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছি। এই স্বতন্ত্র প্রার্থী হিসেবে দাঁড়ানোর জন্য ২৮ তারিখের পর এটাই প্রমান হয়ে যাবে যে আমার ভালোবাসার গভীরতা কতটুকু আর তাদের ভালোবাসা আমাদের প্রতি কতটুকু।'

নির্বাচনকে ঘিরে এরইমধ্যে শুরু হয়েছে নানা বিতর্ক। একে অন্যের বিরুদ্ধে তুলছেন অভিযোগের আঙুল।

এমন বিতর্ক থেকে দূরে থাকার উপায় বলে ভাবছেন খলনায়ক ডন। সেই সাথে জানান নির্বাচন উপলক্ষে শিল্পীদের পদচারণায় মুখরিত এফডিসিতে বন্ধু সালমান শাহর অনুপস্থিতি পীড়া দেয় তাকে।

ডন বলেন, 'তুই নেই আজ তাই আমার সমস্ত আনন্দই অপূর্ণ থেকে যাচ্ছে। সালমান আমার এরকম একটা বন্ধু।'

আরও পড়ুন