• মঙ্গলবার, ১১ মে ২০২১
  • রাত ১১:০৩

শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডের প্রাথমিক দলে ইমরুল

শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডের প্রাথমিক দলে ইমরুল
ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজের জন্য প্রাথমিক দল ঘোষণা করেছে বিসিবি। তিন বছর পর জাতীয় দলে ফিরেছেন ইমরুল কায়েস। ২৩ সদস্যের দলে আছেন আইপিএলে খেলা সাকিব আর মুস্তাফিজও।

টেস্ট দলের নিয়মিত মুখ তাইজুল ইসলামও এই দলে জায়গা করে নিয়েছেন। দলে আছেন ৯ ব্যাটসম্যান, ওপেনার হিসেবে তামিমের পাশাপাশি নাঈম শেখ, লিটন দাস, ইমরুল কায়েস। মিডল-অর্ডারে শান্ত, মুশফিক, মিঠুন ও রিয়াদ। ৫ অলরাউন্ডার। জেনুইন তিন স্পিনারের সাথে রাখা হয়েছে ছয় পেসার।

দলের যারা দেশে আছেন, তাদের নিয়ে রবিবার থেকে শুরু অনুশীলন ক্যাম্প। ২ থেকে ৫ মে চলবে তাদের অনুশীলন। মাঝে একদিনের বিরতি। ৭ মে থেকে ৯মে পুরো স্কোয়াড নিয়ে হবে অনুশীলন। এরপর ঈদুল ফিরতের জন্য এক সপ্তাহের ছুটি।

সব ঠিক থাকলে ১৬ মে ঢাকায় পা রাখবে শ্রীলঙ্কা। তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরুর সম্ভাব্য তারিখ ২৩শে মে।

২৩ সদস্যের প্রাথমিক দল: তামিম ইকবাল,  মোহাম্মদ নাঈম, ইমরুল কায়েস, লিটন কুমার, সৌম্য সরকার, নাজমুল হোসেন, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, মেহেদী হাসান, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, নাসুম আহমেদ, মোহাম্মদ সাইফউদ্দিন, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ, শরিফুল ইসলাম, শহিদুল ইসলাম।

ডেস্ক
ডিবিসি নিউজ
প্রকাশিতঃ ১লা মে, ২০২১


সর্বশেষ

আরও পড়ুন