• সোমবার, ১৬ মে ২০২২
  • রাত ৯:৩৬

সরকার দৃশ্যমান কারচুপি না করলে জনরায় মেনে নেব: তৈমূর

সরকার দৃশ্যমান কারচুপি না করলে জনরায় মেনে নেব: তৈমূর
সরকার বা নির্বাচন কমিশন দৃশ্যমান কারচুপি না করলে জনগণের রায় মেনে নেয়ার ঘোষণা দিয়েছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতাকারী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার।

রবিবার নারায়ণগঞ্জ সিটি করপোরেশনে ভোটগ্রহণ শেষে গণমাধ্যম কর্মীদের কাছে একথা বলেন তিনি। এ সময় তিনি আরও বলেন, 'ভোট সুষ্ঠু হয়েছে, তাই নির্বাচনে জয়ের ব্যাপারেও আমি আশাবাদি।'

এর আগে, সকালে নির্বাচনে তার এজেন্টদের হয়রানি, মারধর, কেন্দ্র থেকে বের করে দেয়ার মতো অভিযোগ তোলেন তৈমূর। তবে, তৈমূরের এজেন্টরা জানিয়েছেন তাদের কোনও ধরনের সমস্যা হয়নি। তারা ঠিকমতো কাজ করেছেন। ভোটাররা ভালো এবং সুষ্ঠুভাবে ভোট দিতে পেরেছে। হাতি মার্কার ভোটাররা শান্তিপূর্ণভাবে ভোট দিচ্ছে। কেউ তাদেরকে কোনও বাধা দিচ্ছে না। কেন্দ্রের পরিবেশও শান্তিপূর্ণ আছে বলেও জানান তারা।

এদিকে, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে ভোটগ্রহণ শুরু হয় সকাল ৮টায়। এ ভোট চলে বিকেল ৪টা পর্যন্ত। এই নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে আওয়ামী লীগের মনোনয়নে প্রতিদ্বন্দ্বিতা করছেন ডা. সেলিনা হায়াৎ আইভী। তার প্রধান প্রতিদ্বন্দ্বী হিসেবে লড়ছেন বিএনপির বিভিন্ন পদ থেকে অব্যাহতি পাওয়া স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২৭টি সাধারণ ওয়ার্ডে এবং নয়টি সংরক্ষিত ওয়ার্ডে মোট ১৮৭টি ভোটকেন্দ্রে এই ভোট শুরু হয়। ভোটকেন্দ্রে সকাল থেকেই ভোটারদের দীর্ঘ লাইন দেখা গেছে।

ভোটাররা যেনো সুশৃঙ্খল ও শান্তিপূর্ণভাবে ভোট দিতে পারে এ জন্য কেন্দ্রে কেন্দ্রে নিরাপত্তা জোরদার করা হয়েছে। প্রথমবারের মতো নাসিকের শতভাগ ভোটকেন্দ্রে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএমে) ভোট নেওয়া হয়।

ডেস্ক
ডিবিসি নিউজ
প্রকাশিতঃ ১৬ই জানুয়ারী, ২০২২


সর্বশেষ

আরও পড়ুন