• বুধবার, ০৩ মার্চ ২০২১
  • সকাল ৯:১৪

সাকিবের জন্য কপাল খুললো মুস্তাফিজের

সাকিবের জন্য কপাল খুললো মুস্তাফিজের
সংবাদ সম্প্রসারন

সাকিবের জন্য কপাল খুললো কাটার মাস্টার মুস্তাফিজুর রহমানের। গেল সেপ্টেম্বরে আইপিএলের দুবাই আসরে দুই দল থেকে অফার ছিল কাটার মাস্টারের কিন্তু বিসিবি দেয়নি অনুমতি। তবে এবার সাকিবকে অনুমতি দেয়ায় মুস্তাফিজকেও আর না করতে পারছে না ক্রিকেট বোর্ড। বিসিবি প্রেসিডেন্ট জানিয়ে দিয়েছেন আবেদন করলেই তাকেও দেয়া হবে অনাপত্তিপত্র।

যে শ্রীলঙ্কা সফরের অজুহাতে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে খেলতে দেয়া হয়নি মুস্তাফিজকে। করোনার কারণে এখনো হয়নি সেই সফরটা। ওই সিজিরটাই অনুষ্ঠিত হওয়ার কথা আসছে এপ্রিলে। দুই টেস্টের একটিতেও অংশ না নিয়ে সাকিব খেলবেন আইপিএলে। জাতীয় দলের ম্যাচের পরিবর্তে সাকিবকে ভারতীয় ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টেই খেলার অনুমতি দিয়েছে বিসিবি। এ কারণেই কপাল খুলেছে মুস্তাফিজের। শুক্রবার বোর্ড পরিচালক আকরাম খান একটা আভাসও দিয়ে দিয়েছিলেন।

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের সাথে দেখা করতে গিয়েছিলেন মুস্তাফিজ। বোর্ড প্রেসিডেন্ট জানিয়ে দিয়েছেন আইপিএলে খেলতে চাইলে কোনও আপত্তি নাই তার। এটা আবেদন করলেই মিলে যাবে অনুমতি।

মুস্তাফিজ-কিংবা সাকিব জাতীয় দলের খেলার চেয়ে তাদের কাছে যদি ভিন দেশের ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটটাই বেশি প্রধান্য পায় তবে দেশের ক্রিকেটের জন্য এটা শঙ্কার খবরই বটে। তবে এই দায় কী শুধুই ক্রিকেটারদের?

ডেস্ক
ডিবিসি নিউজ
প্রকাশিতঃ ২২শে ফেব্রুয়ারি, ২০২১
আপডেটঃ শনিবার, ২৭শে ফেব্রুয়ারি, ২০২১ রাত ০২:২৩


সর্বশেষ

মানচিত্র

আরও পড়ুন