ক্রিকেট

সাকিবের স্ত্রী শিশিরের খোঁচা মারা ফেসবুক স্ট্যাটাস

শামীম আহমেদ

ডিবিসি নিউজ

শুক্রবার ২৯শে অক্টোবর ২০২১ ১১:২৪:১৫ পূর্বাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

মাঠে আর মাঠের বাইরে টাইগার ক্রিকেটারদের বিরক্তির কারণ হচ্ছে শিশির। সংযুক্ত আরব আমিরাতের মরু আবহাওয়ায় ডে-নাইট ম্যাচে বাড়তি চ্যালেঞ্জ মাঠে রাতের শিশির। সুপার টুয়েলভে দুই ম্যাচ হেরে পিছিয়ে পড়েছে টাইগাররা। ৩য় ম্যাচের আগে আবার বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের স্ত্রী শিশির তুললেন ইংল্যান্ড বিশ্বকাপের পুরনো ক্ষোভ।

টি-টোয়েন্টি বিশ্বকাপে সুপার টুয়েলভের প্রথম দুই ম্যাচেই হেরে ব্যাকফুটে বাংলাদেশ। লঙ্কান আর ইংলিশদের পর পরবর্তী মোকাবিলা দুইবারের চ্যাম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে।

বৈশ্বিকমঞ্চে এমন নাজুক পরিস্থিতিতে মাঠের বাইরে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিবের স্ত্রী উম্মে আহম্মেদ শিশিরের খোঁচা মারা ফেসবুক স্ট্যাটাস।

ভালো করলে তালি, কালাপে গালি এ নিয়ম বিশ্ব জুড়ে। বাদ পড়েনি শচীন, মেসি, রোনালদোরাও। কিন্তু কবে কার স্ত্রী এসে এসব নিয়ে করেছে কাটাছেঁড়া, প্রতিবাদ?

স্বামীর সাফল্যে আপ্লুত হয়ে প্রায় নিজের ফেসবুকে লিখেন শিশির। অভিনন্দন জানান সাকিবকে। তবে সাকিবের পারফরম্যান্স খারাপ হলে সমালোচনা একেবারেই নিতে পারেননা তার স্ত্রী। কখনো সাংবাদিক, কখনো ভক্তদের, কখনো আবার আঙ্গুল তুলতে বিন্দুমাত্র দ্বিধা করেননি সাকিবের সতীর্থদের ওপর।

উইন্ডিজের বিপক্ষে ম্যাচের আগের দিন পুরনো ক্ষোভ ঝাড়লেন আইসিসি টি-টোয়েন্টি অলরাউন্ড র‌্যাঙ্কিং সেরা সাকিব আর হাসানের স্ত্রী। ফেসবুকে নিজের ভেরিফাইড আইডি থেকে নতুন বিতর্ক তৈরি করলেন তিনি। ২০১৯ বিশ্বকাপে টাইগার ওপেনার ও পেস বোলারদের কটাক্ষ করলেন।

এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে ইনজুরিরর কারণে নাম প্রত্যাহার করে নেন টাইগারদের অভিজ্ঞ ওপেনার তামিম ইকবাল। টি-২০ থেকে অবসরে মাশরাফী বিন মর্তুজা। ইংল্যান্ড ও ওয়েলস বিশ্বকাপে খেলা এই দুই সিনিয়রকে নিয়েই যে সাকিব পত্নীর বলা সেটা আঁচ করা যায় সহজেই।

এদিকে, সাকিবের স্ত্রী শিশিরের কথার পাল্টা জবাব টাইগারদের সাবেক ক্যাপ্টেন মাশরাফীর ভাই মুরসালিন বিন মর্তুজার স্ট্যাটাসে। যদিও কেউই কারো নাম উল্লেখ করেননি।

২০১২'র ডিসেম্বরে সাকিব বিয়ের পর জানিয়েছিলেন তার স্ত্রী শিশির ক্রিকেট নিয়ে খুব একটা মাথা ঘামান না। কিন্তু বিভিন্ন  সময়ে নানা প্রেক্ষিতে তার উল্টোটাই করেছেন সাকিব আল হাসানের স্ত্রী উম্মে আহমেদ শিশির।

আরও পড়ুন