• শনিবার, ০৬ জুন ২০২০
  • রাত ৩:২৪

সাতক্ষীরায় পর্নোগ্রাফি মামলার আসামিদের হামলায় ভিকটিমসহ ৩ জন আহত

সাতক্ষীরায় পর্নোগ্রাফি মামলার আসামিদের হামলায় ভিকটিমসহ ৩ জন আহত
প্রেমিক ও প্রেমিকার আপত্তিকর ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার ঘটনায় পর্নোগ্রাফি আইনে দায়েরকৃত মামলার ভিকটিম ও তার পরিবারের ৩ সদস্যকে পিটিয়ে জখম করেছে আসামিরা।

প্রেমের সম্পর্কের জেরধরে প্রেমিক ও প্রেমিকার আপত্তিকর ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার ঘটনায় পর্নোগ্রাফি আইনে দায়েরকৃত মামলার ভিকটিম ও তার পরিবারের ৩ সদস্যকে পিটিয়ে জখম করেছে আসামিরা। শনিবার দুপুরে স্থানীয় সালিসে বিষয়টি মিমাংসা না হওয়ায় এই হামলার ঘটনা ঘটে। আহত ভিকটিমকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

হামলার শিকার হওয়া কিশোরীর স্বজনরা জানান, অষ্টম শ্রেণি পড়ুয়া কিশোরীর সঙ্গে একই গ্রামের দশম শ্রেণির শিক্ষার্থী নাহিদের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত ১১ই ফেব্রুয়ারি সকালে নাহিদ তার প্রেমিকার বাড়িতে গিয়ে দু'জন সেলফি তোলে। এরমধ্যে বিভিন্ন অন্তরঙ্গ ছবিগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয় প্রেমিক নাহিদ ও তার বন্ধুরা। বিয়ষটি কিশোর প্রেমিকের পরিবারকে জানানোর পর প্রতিকার না পেয়ে গত ২৫শে মার্চ ভুক্তভোগী কিশোরীর বড় বোন নাহিদকে আসামি করে সাতক্ষীরা সদর থানায় পর্নোগ্রাফি আইনে মামলা দায়ের করেন।

এদিকে, মামলা দায়েরের পর নাহিদের পিতা ও পরিবারের লোকজন উক্ত মামলা তুলে নিতে নানাভাবে মেয়ের পরিবারকে চাপ সৃষ্টি করছিল বলে অভিযোগ তার। অবশেষে এঘটনা মিটমাট করার জন্য শনিবার দুপুরে ওই মেয়ের বাড়িতে ২০্ থেকে ২৫ জনকে নিয়ে স্থানীয়ভাবে শালিস বসে। কিন্তু, শালিসে ওই মেয়েকে বিয়ের প্রস্তাব দিলে তা না মেনে সমাধান ছাড়াই উপস্থিতিরা চলে আসেন।

এরপর, আসামিপক্ষ ভুক্তভোগী ও তার পরিবারকে একঘরে করার লক্ষে বাড়ির সামনে দিয়ে বেড়া দেয়ার চেষ্টার সময় বাধা দিলে এ হামলার ঘটনা ঘটে। এতে, প্রেমিকাসহ পরিবারের ৩ জন আহত হয়।

সালিসে উপস্থিত থাকা সাতক্ষীরা সদর উপজেলা যুবলীগের সভাপতি মিজানুর রহমান জানান, সার্বিক বিষয় নিয়ে আলোচনার এক পর্যায়ে পরদিন আবারো বসার কথা বলে তিনি চলে আসেন। এরপর হামলার ঘটনা দু:খজনক।

এ ব্যাপারে সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুজ্জামান জানান, পুলিশকে অবহিত না করেই সমঝোতার লক্ষে স্থানীয়ভাবে বসে মিমাংসার চেষ্টা করে ব্যর্থ হয়। এক পর্যায়ে আসামি পক্ষের সমর্থকরা হামলা চালায়। এ ব্যাপারে একটি জিডি করা হয়েছে। অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

ডেস্ক
এম জিললুর রহমান, সাতক্ষীরা
ডিবিসি নিউজ
প্রকাশিতঃ ২৮শে মার্চ, ২০২০
আপডেটঃ শুক্রবার, ৫ই জুন, ২০২০ রাত ০৮:৪২


সর্বশেষ

আরও পড়ুন