বিনোদন, বলিউড

সাবেক ও বর্তমান প্রেমিকার সঙ্গে রনবীর কাপুর, অতঃপর...

কামরুল ইসলাম

ডিবিসি নিউজ

মঙ্গলবার ২৯শে সেপ্টেম্বর ২০২০ ১২:১৪:৩৫ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

সঞ্জয় লীলা বানশালির নতুন সিনেমা ‘বৈজু বাওরা’ তে সাবেক প্রেমিকা দীপিকা ও বর্তমান প্রেমিকা আলিয়া বাটের সাথে অভিনয় করতে যাচ্ছেন রনবীর কাপুর।

বলিউডের রোমান্টিক 'বয়' রনবীর কাপুর। তাকে একবার দীপিকা 'ধারাবাহিক প্রতারক' বলে ছিল। প্রেম থাকার পরও নতুন প্রেমে মজেন। এখন প্রেম মজেছে আলিয়া বাটের। এক সময় ছিলেন দীপিকা পাড়ুকোনের । দীপিকার সঙ্গে প্রেমের সময়েই নতুন করে ক্যাটরিনা কাইফের প্রেমে মজেছিলেন। কোন ভাবেই রনবীরকে নিজের পানে ফেরাতে পারেননি দীপিকা। দীপিকার সাথে প্রেম করার আগে সোনম কাপুরেরও প্রেমিক ছিলেন। 

খানদের পরে রনবীর কাপুরকে বলিউডের সুপারস্টার বলা হয়। গতকাল ছিল তার জন্মদিন। জন্মদিনে তিনি পেয়েছন সুখবর নাকি চিন্তার খবর তা তিনিই ভালো জানেন। বিগ বাজেটের সিনেমা নির্মাতা সঞ্জয় লীলা বানশালির পরের সিনেমায় অভিনয় করছেন রনবীর নাম ঘোষণা আসে। কিন্তু নতুন এই সিনেমায়' বরফি'র নায়ককে অভিনয় করতে হবে সাবেক প্রেমিক দীপিকা পাড়কোনের সাথে। আবার সেই সিনেমাতে আরেক নায়িকা আলিয়া বাট। এখন দেখার বিষয় কেমন করে রনবীর তার সাবেক ও বর্তমান প্রেমিকাকে একই সেটে কিকরে সামলাই, নাকি হিমশিম খায়!

সুশান্ত ঘটনায় বিপাকে রনবীরের দুই নায়িকা। সুশান্তের অস্বাভাবিক মৃত্যুর  পরে বলিউডে দুইটি ঘটনা আলোড়ন তৈরি করেছে, স্বজনপ্রীতি ও মাদক। বলিউডে স্বজনপ্রীতির অভিযোগে আলিয়ার আপ কামিং সিনেমার ট্রেইলারে রেকর্ড পরিমান ডিসলাইক পড়েছে। অন্যদিকে বলিউডের মাদক কেলাঙ্কারির ঘটনায় বির্তকের মুখে দীপিকা।

শেষ পর্যন্ত রনবীর একই সেটে দীপিকা ও আলিয়াকে পায় কিনা সেটাও সময়ের ব্যাপার।

আরও পড়ুন