• বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯
  • সকাল ৫:৫১

'সালোয়ার-কামিজ পরে নিজেকে প্রমাণ করতে পারব না'

'সালোয়ার-কামিজ পরে নিজেকে প্রমাণ করতে পারব না'
বলিউডের প্রথম সারির অভিনেত্রী হিসেবে এরই মধ্যে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন কারিনা কাপুর খান। প্রায়ই বিভিন্ন সাক্ষাৎকারে কারিনা ব্যক্তিগত জীবনের নানা খবর জানান। সম্প্রতি আলোচনায় উঠে এসেছে তার তেমনই একটি সাক্ষাৎকার।

গ্ল্যামারাস রোলে স্বাচ্ছন্দ্যবোধ করেন কি না, এমন প্রশ্নের উত্তরে কারিনা বলেছিলেন, ‘আমি উপলব্ধি করেছি, এখানে আমি শীর্ষে থাকতেই এসেছি। আর শীর্ষে যেতে আপনাকে আবেদনময়ী, গ্ল্যামারাস ও আকর্ষণীয় হতে হবে। শুধু সালোয়ার-কামিজ পরে আমি নিজেকে ভালো অভিনেত্রী প্রমাণ করতে পারব না’। 

তিনি আরও বলেন, ‘চরিত্রের সঙ্গে সঙ্গে আপনার পোশাক পরিবর্তন করতে হবে। আমি শীর্ষ অভিনেত্রী হতে চাই। তাহলে আমাকে কেন পোশাক নিয়ে ভাবতে হবে? আমি বাস্তবসম্মত ও গ্ল্যামারাস অভিনয় করতে চাই।’

ইন্টারন্যাশনাল বিজনেস টাইমসের প্রতিবেদনে জানা যায়, অভিনেত্রী হিসেবে সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়ার কথা উল্লেখ করেন কারিনা। এ ব্যাপারে নির্মাতা ও দর্শকের ওপর পূর্ণ আস্থা রয়েছে তার।

এখনো বলিউডে সর্বোচ্চ পারিশ্রমিক নেয়া অন্যতম অভিনেত্রী তিনি। এছাড়াও, ভারতের বিখ্যাত নবাব পরিবারের বউ তিনি। বলিউড সুপারস্টার সাইফ আলি খানের সঙ্গে তার সংসার বেশ ভালোই চলছে। এরই মধ্যে ঘর আলো করে এসেছে একমাত্র পুত্রসন্তান তৈমুর আলি খান।

ডেস্ক
ডিবিসি নিউজ
প্রকাশিতঃ ১৭ই নভেম্বর, ২০১৯
আপডেটঃ বুধবার, ১১ই ডিসেম্বর, ২০১৯ রাত ০৮:৫৩


সর্বশেষ

আরও পড়ুন