খেলাধুলা, ফুটবল

সিরি আ: উদিনেসকে হারিয়ে টেবিলের শীর্ষে নাপোলি

হ্যাপী মাহমুদ

ডিবিসি নিউজ

মঙ্গলবার ২১শে সেপ্টেম্বর ২০২১ ০১:৩৮:০৫ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

সিরি আয় গোল উৎসব করেছে নাপোলি। উদিনেসকে ৪-০ ব্যবধানে হারিয়ে শীর্ষস্থানটা দখলে নিয়েছে তারা।

এদিকে লা লিগায় আবারো হোঁচট খেলো বার্সেলোনা। শেষ মুহূর্তের গোলে গ্রানাদার বিপক্ষে কোন রকমে মান বাঁচে কাতালানদের। ১-১ গোলে ড্র হয়েছে ম্যাচ।

এ যেন খেই হারা এক শিবির। একে তো চ্যাম্পিয়ন্স লিগে ব্যর্থতা, লিগেও নাই ছন্দ। চার রাউন্ড শেষে, টেবিলের শীর্ষ পাচেও নেই বার্সা। সমান দুটা করে জয় আর ড্র।

পুচকে গ্রানাদাই এখন যেন তাদের বড় প্রতিপক্ষ। ঘরের মাঠ ন্যু ক্যাম্পে খেলা, দাপটও ছিল বেশ। তবে গোলের খেলায় ছিল পিছিয়ে। ম্যাচের একেবারেই শুরুতেই এগিয়ে যায় গ্রানাদা। প্রথম সুযোগেই ডমিঙ্গোস দুরাতের বাজিমাত। দ্বিতীয় মিনিটেই লিড গ্রানাদার।

ম্যাচে ফিরতে মরিয়া বার্সার একের পর এক আক্রমণ। ফিনিশিংয়ে বড়ই ঘাটতি, পিছিয়ে থেকেই শেষ করে ফাস্টহাফ। বিরতি থেকে ফিরে আপ্রাণ চেষ্টা চালায় কোম্যান শিষ্যরা। শেষ পর্যন্ত ম্যাচের অন্তিম মুহূর্তে স্বস্তি ফেরে ন্যু ক্যাম্পে। এ যাত্রায় মান বাচে রোনাল্ড দ্যা সিলভার হেডে।

ইতালিয়ান লিগে আলোচনায় রোনালদো বিহীন য়্যুভেন্তাস কেমন করে সেটা নিয়ে। তবে নিরবে কাজের কাজটা করছে নাপোলি। চ্যাম্পিয়ন ইন্টারকে টেক্কা দিচ্ছে পাল্লা দিয়ে।

চতুর্থ রাউন্ডে গোল উৎসব করেছে নাপোলি। উদিনেসের জালে গুণেগুণে একহালি গোল দিয়েছেন লরেঞ্জো ইনিসিনিয়েরা। চারে চার দান, ইন্টার মিলানকে হটিয়ে শীর্ষস্থানটা দখলে নেয় নাপোলি।

আরও পড়ুন