বিপিএল ম্যাচ

কুমিল্লার কাছে সিলেটের হার

আবু বকর

ডিবিসি নিউজ

শনিবার ২২শে জানুয়ারী ২০২২ ০৫:১৬:৪৭ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

বাংলাদেশ প্রিমিয়ার লীগে (বিপিএল) খেলা জমিয়ে তুলেও কুমিল্লার কাছে হেরেছে সিলেট সানরাইজার্স। লো স্কোরিং ম্যাচে সিলেটের বিপক্ষে ২ উইকেটের জয়ে শেষ হাসি হাসল কুমিল্লা। সিলেটের দেয়া ৯৭ রানের টার্গেট ৮ বল বাকি থাকতে টপকে যায় ইমরুল কায়েসের দল।

৯৭ রানের সহজ টার্গেটও কঠিন করে ফেলে কুমিল্লা ভিক্টোরিয়ানস। ৪ উইকেটে ৪৫ রান নিয়ে সিলেটের বিপক্ষে কুমিল্লার হাসফাঁস অবস্থা। ৫ম উইকেট জুটিও ভেঙে যায় নাজমুল ইসলাম অপুর দুর্দান্ত ডেলিভারিতে। এলবিডব্লিউ হয়ে প্যাভিলিয়নে আরিফুল হক। এরপর ভিক্টোরিয়ানদের হাল ধরেন নাহিদুল ইসলাম ও করিম জানাত। এ দু'জনের ব্যাটে আবারও চাপটা সিলেটের দিকে হেলে পড়ে।

এরপর ৫ বলের ব্যবধানে এ দুজনকে তাসকিন ও অপু ফেরত পাঠালে আবারও ম্যাচে ফেরে নাটকীয়তা। অপুর তৃতীয় শিকার হন শহিদুল। ২১ বলে তখন কুমিল্লার দরকার ছিল ৯ রান। টেলএন্ডারদের সাবধানী ব্যাটিংয়ে ১৮ ওভার ৪ বলে লক্ষ্যে পৌছে যায় কুমিল্লা।

এর আগে, টস হেরে ব্যাট করতে নেমে শুরু থেকেই ধুকতে থাকে সিলেট সানরাইজার্স। নাহিদুল, মুস্তাফিজ ও তানভীরের বোলিংয়ের সামনে মুখ থুবড়ে পড়ে তারা। মাত্র ৪০ রান তুলতেই ফিরে যান এনামুল হক বিজয়, কলিন ইনগ্রাম, মিঠুন ও মোসাদ্দেক হোসেন। এরপর রবি বোপারা, কাপালি সকলেই একে একে ফিরে যান। এতে মাত্র ৯৬ রানে অলআউট হয় সিলেট, এর মধ্যে ১৯ রানই অতিরিক্ত।

নাহিদুল ইসলাম ২০ রান খরচ করে নেন দুই উইকেট। সমান উইকেট পান বাঁহাতি পেসার মুস্তাফিজুর রহমান। তানভীর, শহীদুল ও মুমিনুল একটি করে উইকেট নেন।

আরও পড়ুন