বিনোদন, বলিউড

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু: পরিচালক সঞ্জয় লীলা ভানসালিকে টানা তিন ঘণ্টা জিজ্ঞাসাবাদ

ডিবিসি নিউজ ডেস্ক

ডিবিসি নিউজ

মঙ্গলবার ৭ই জুলাই ২০২০ ০৭:১৩:৫৪ পূর্বাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুকে কেন্দ্র করে এবার মুম্বাইয়ের বান্দ্রা থানায় টানা তিন ঘন্টা ধরে জিজ্ঞাসাবাদ করা হল পরিচালক সঞ্জয় লীলা ভানসালিকে। সোমবার দুপুরে নিজের আইনজীবীর সঙ্গে বান্দ্রা থানায় পৌঁছন সঞ্জয়।

এ দিন বিকেলবেলা তাকে থানা থেকে বেরতে দেখা যায়। মুম্বই পুলিশ সূত্রে জানা গিয়েছে, সুশান্তের সঙ্গে সঞ্জয়ের ব্যক্তিগত সম্পর্ক কেমন ছিল, কেন সঞ্জয়ের ছবির অফার ফিরিয়ে দিয়েছিলেন সুশান্ত তা নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়েছে পরিচালককে। সুশান্ত কাণ্ডে সঞ্জয়কে নিয়ে এখনও পর্যন্ত মোট ২৯ জনকে থানায় ডেকে জেরা করেছে মুম্বই পুলিশ।

গত ১৪ই জুন বান্দ্রায় নিজের ফ্ল্যাটে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন অভিনেতা সুশান্ত সিংহ রাজপুত। তার আত্মহত্যার কারণ হিসেবে এ যাবৎ উঠে এসেছে বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ বিষয়। জানা গিয়েছে নানা অজানা তথ্যও। বিশেষ সূত্রে খবর, একটা নয়, সঞ্জয়ের চার-চারটি ছবির প্রস্তাব নাকি ফিরিয়ে দিয়েছিলেন সুশান্ত। যার মধ্যে একটি হল সঞ্জয়ের সুপারহিট ব্লকবাস্টার ‘রামলীলা’। সুশান্তের জায়গায় ওই ছবিতে পরে নেওয়া হয় রণবীর সিংকে।

সঞ্জয়ের অফার ফিরিয়ে দেওয়ার কারণ হিসেবেও প্রকাশ্যে এসেছে বেশ কয়েকটি তথ্য। সুশান্তের ঘনিষ্ঠ সূত্রে খবর, সে সময় যশরাজের ব্যানারে শেখর কপূর পরিচালিত ‘পানি’ ছবির শুটিং করছিলেন সুশান্ত। কিন্তু ‘পানি’ ছবির শুটিং কোনও এক অজানা কারণে শেষ করা হয়নি। একদিনে ‘রামলীলা’ প্রস্তাব ফিরিয়ে দেওয়া অন্যদিকে ‘পানি’ ছবির শুটিংও শেষ না হওয়ায় কার্যত দু’কুলই গিয়েছিল অভিনেতার। আর এতেই নাকি বেশ ভেঙে পড়েছিলেন সুশান্ত, সুশান্তের মৃত্যুর পর এমনটাই জানিয়েছিলেন ‘পানি’ ছবির পরিচালক শেখর কপূর। ইতিমধ্যেই সুশান্তের সঙ্গে চুক্তিপত্র পুলিশের কাছে জমা করেছে যশরাজ প্রযোজনা সংস্থা। খতিয়ে দেখছে মুম্বাই পুলিশ।

আরও পড়ুন