• বৃহস্পতিবার, ১৩ মে ২০২১
  • সকাল ৫:৫৫

সুস্থতার পথে চিত্রনায়ক ও সাংসদ ফারুক

সুস্থতার পথে চিত্রনায়ক ও সাংসদ ফারুক
কবরী, ওয়াসিমদের মত কিংবদন্তী শিল্পীরা বিদায় নিলেও, লড়াই চালিয়ে যাচ্ছেন চিত্রনায়ক ফারুক। দীর্ঘদিন অচেতন অবস্থায় আইসিইউতে ভর্তি থাকা ঢাকা-১৭ আসনের সাংসদ চিত্রনায়ক ফারুক ধিরে ধিরে সুস্থ হয়ে উঠছেন বলে জানিয়েছেন পরিবারের সদস্যরা।

সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালের চিকিৎসকরা জানিয়েছেন, দীর্ঘদিন অচেতন অবস্থায় থাকা ফারুকের অঙ্গপ্রত্যঙ্গ একটু একটু করে সারা দিচ্ছে।

বাংলা চলচ্চিত্রের মিয়াভাই খ্যাত ফারুক রক্তে সমস্যা, পাকস্থলীতে রক্তক্ষরণ ও করোনা আক্রান্ত হয়ে গত ২১ মার্চ থেকে অচেতন অবস্থায় আইসিইউতে আছেন।এর আগে, ১৫ মার্চ খিচুনি হওয়ার পর ফারুকের মস্তিস্কে একটি সিজার করা হয়েছিলো। তারপর তার নড়াচড়া এবং কথা বলা সীমিত হয়ে পড়েছিল। এরপর আইসিইউতে পাঠানো হয়। ১৮ মার্চ অবস্থার উন্নতি হলে কেবিনে পাঠানো হয়। সবশেষ তিনি করোনায় আক্রান্ত হয়েছিলেন।

তবে তিনি ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন বলে জানিয়েছেন তার ছেলে রওশন হোসেন পাঠান শরৎ এমআরআই রিপোর্টও ভাল এসেছে।

চিত্রনায়ক ফারুকের ছেলে বলেন, 'আলহামদুলিল্লাহ এখন অনেক বেটার। সমস্যা হচ্ছে না। নড়াচড়া করছেন, কথা বলার চেষ্টা করছেন। আস্তে আস্তে ইমপ্রুভ করছেন। আমি আশাবাদী। ডাক্তার ধৈর্য রাখতে বলেছে। সময় লাগবে এরপর ঠিক হয়ে যাবে।'

১৯৭১ সালে জলছবি চলচ্চিত্রের মধ্য দিয়ে রূপালী পর্দায় অভিষেক হয় ফারুকের। এরপর একে একে আলোর মিছিল, সুজন সখী, লাঠিয়াল, নয়নমনি, মিয়া ভাই, সারেং বৌয়ের মত কালজয়ী সব চলচ্চিত্রে অভিনয় করে বাংলা চলচ্চিত্রের উজ্জ্বল নক্ষত্র হিসেবে আজও দর্শকের হৃদয়ে আছেন চিত্রনায়ক ফারুক।

ডেস্ক
ডিবিসি নিউজ
প্রকাশিতঃ ২৩শে এপ্রিল, ২০২১


সর্বশেষ

আরও পড়ুন