• বৃহস্পতিবার, ১৩ মে ২০২১
  • সকাল ৬:৩৯

সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থা স্থিতিশীল

সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থা স্থিতিশীল
করোনা আক্রান্ত বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থা এখন আগের চেয়ে অনেক ভালো। মঙ্গলবার করোনা শনাক্ত হয় তার।

পরে কলকাতার বেল ভিউ হাসপাতালে ভর্তি করা হয় গুণী এই অভিনেতাকে।  মৃদু জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন সৌমিত্র। তার জ্বর নেই। অক্সিজেনের মাত্রাও এখন স্বাভাবিক। শারীরিক অবস্থা আপাতত স্থিতিশীল।  রক্তের একাধিক পরীক্ষা করা হয়েছে। এছাড়া এদিন তার বুকের এক্স-রে করা হয়।  তবে, রিপোর্টে ফুসফুসে সংক্রমণের প্রমাণ পাওয়া যায়নি।

এদিকে, দীর্ঘদিন ধরেই সিওপিডিতে আক্রান্ত সৌমিত্র চট্টোপাধ্যায়। গতবছর নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে বেশ কয়েকদিন হাসপাতালে কাটান তিনি। সেই সিওপিডির সমস্যা তথা শ্বাসকষ্টই ভাবাচ্ছে চিকিৎসকদের।

ইতিমধ্যে টলিপাড়ায় বেশ কয়েকজনের অভিনেতার শরীরেই করোনা থাবা বসিয়েছে। দিন কয়েক আগেই সপরিবারে আক্রান্ত হন কোয়েল মল্লিক। করোনায় থাবায় মৃত্যু হয় রাজ চক্রবর্তীর বাবারও। একে একে আক্রান্ত হয়েছেন বহু টিভি তারকাও। ক্রমে সুস্থ হয়ে ফের কাজে ফিরেছেন তাঁরা। সৌমিত্র চট্টোপাধ্যায় বয়সজনিত কারণ এবং কোমর্বিডিটির ঝুঁকি উড়িয়ে দিচ্ছেন না চিকিৎসকরা। চলছে লাগাতার পর্যবেক্ষণ।

ডেস্ক
ডিবিসি নিউজ
প্রকাশিতঃ ৭ই অক্টোবর, ২০২০


সর্বশেষ

আরও পড়ুন