• শুক্রবার, ১৪ মে ২০২১
  • সকাল ৭:২৩

স্কুলছাত্রীকে ধর্ষণের দায়ে মাদ্রাসাছাত্র গ্রেপ্তার

স্কুলছাত্রীকে ধর্ষণের দায়ে মাদ্রাসাছাত্র গ্রেপ্তার
বাগেরহাটের শরণখোলায় এক স্কুলছাত্রী ধর্ষণের শিকার হয়েছে।

মঙ্গলবার (৩০ মার্চ) রাতে, উপজেলার সাউথখালী ইউনিয়নের চালিতাবুনিয়া গ্রামে এ ধর্ষণের ঘটনা ঘটে। নির্যাতনের শিকার স্কুলছাত্রী একটি মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী। এ ঘটনায় বুধবার (৩১ মার্চ) সকালে শরণখোলা থানায় একটি মামলা দায়েরের পর প্রধান আসামিকে আটক করেছে পুলিশ।

মামলা সূত্রে জানা গেছে, ধর্ষণের শিকার ওই ছাত্রী নানা বাড়ি থেকে লেখাপড়া করে। প্রতিবেশী বগী গ্রামের লিটন শেখের ছেলে সুন্দরবন বগী ইসলামিয়া দাখিল মাদ্রাসার ১০ম শ্রেণির ছাত্র সবুজ শেখ (১৫) তাকে বিভিন্ন সময় উত্যক্ত করতো। মঙ্গলবার (৩০ মার্চ) রাত ৮টার দিকে ওই ছাত্রী তার মামা বাড়ি থেকে নানা বাড়ি ফেরার সময় সবুজ শেখ তার তিন বন্ধুর সহযোগিতায় জোরপূর্বক তাকে পাশ্ববর্তী বাগানে নিয়ে ধর্ষণ করে। এসময় মেয়েটির চিৎকারে মামি ঘর থেকে বেড়িয়ে এলে তারা দৌড়ে পালিয়ে যায়।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সাইদুর রহমান জানান, এ ঘটনায় মেয়েটির মামা বাদী হয়ে সবুজ শেখসহ অজ্ঞাত আরো দুইজনের নামে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন। বুধবার সকালে প্রধান আসামি সবুজ শেখকে গ্রেপ্তার করা হয়েছে। মেয়েটিকে পুলিশি হেফাজতে ডাক্তারি পরীক্ষা করাতে বাগেরহাট সদর হাসপাতালে আনা হয়েছে।

ডেস্ক
বাগেরহাট প্রতিনিধি
ডিবিসি নিউজ
প্রকাশিতঃ ৩১শে মার্চ, ২০২১


সর্বশেষ

ঘটনাপ্রবাহ বিশ্লেষণঃ

আরও পড়ুন