বিনোদন, হলিউড

স্টার সিনেপ্লেক্সে আসিতেছে ‘ওয়ান্ডার ওম্যান ১৯৮৪’

কামরুল ইসলাম

ডিবিসি নিউজ

মঙ্গলবার ২২শে ডিসেম্বর ২০২০ ১২:০৩:০৩ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

অবশেষে বড়পর্দায় মুক্তি পেয়েছে গ্যাল গ্যাডট অভিনীত প্রতীক্ষিত হলিউড সিনেমা ‘ওয়ান্ডার ওম্যান ১৯৮৪’। এর আগে করোনা পরিস্থিতির কারণে বারবার সিনেমাটির মুক্তির তারিখ পিছিয়েছে। গেল ১৬ ডিসেম্বর বিশ্বজুড়ে মুক্তি পেল এ সিনেমা।

সে ধারাবাহিকতায় ছবিটি মুক্তি পাচ্ছে বাংলাদেশেও। আগামী ২৫ ডিসেম্বর থেকে স্টার সিনেপ্লেক্সের সবগুলো শাখায় দেখা যাবে ‘ওয়ান্ডার ওম্যান ১৯৮৪’। এর আগে চলিতি বছরের ৫ জন এবং পরবর্তীতে পিছিয়ে ২ অক্টোবর সিনেমাটির মুক্তির তারিখ নির্ধারিত হয়েছিল। কিন্তু করোনা পরিস্থিতির কারণে আবারও বাড়ে প্রতীক্ষা। ব্যাটম্যান, সুপারম্যানের ছবিতে মাঝে মধ্যেই এই সুপারহিরোকে দেখা গেলেও তাকে নিয়ে সোলো সিনেমা কখনই হয়নি। ২০১৭ সালে অনেকটা ঝুঁকি নিয়েই ওয়ার্নার ব্রাদার্স রিলিজ করে ‘ওয়ান্ডার ওম্যান’ সিনেমা। মাত্র ১২০ মিলিয়ন বাজেটের ছবিটি ব্যবসা করেছিল ৮২১ মিলিয়নের ওপর।

সে বছরই ডিসির মাল্টি স্টারার জাস্টিজ লিগ রিলিজ হলেও ‘ওয়ান্ডার ওম্যান’র সাফল্যকে টপকাতে পারেনি। ফলে ২০১৭-র পর ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করেছিল এই সুপারহিরোর দ্বিতীয় সিনেমা কবে আসবে তাই নিয়ে। সেই অপেক্ষা ফুরাতে চললো অবশেষে।

‘ওয়ান্ডার ওম্যান’র সিক্যুয়েল ‘ওয়ান্ডার ওম্যান ১৯৮৪’ সিনেমার ২ মিনিট ২৪ সেকেন্ডের ট্রেলারে পাওয়া গেছে জমজমাট এক গল্পের আভাস। সেখানে দেখা গেছে একাধিক টুইস্টও। দেখা গেল ডায়নার কাছে ফিরে এসেছে স্টিভ। তবে এটা ভিলেন লর্ডের কারসাজি। এখানে অ্যান্টি হিরো হিসেবে থাকছে ম্যাক্সওয়েল লর্ড, যে মানুষের স্বপ্ন দেখতে পায়। পাশাপাশি ওয়ান্ডার ওম্যান ছাড়াও এবারে রয়েছে চিতা। যদিও তাকে সেই রূপে ট্রেলারে দেখা যায়নি।

ওয়ান্ডার ওম্যান ডায়নার চরিত্রে দেখা যাবে বিউটি ক্যুইন গ্যাল গ্যাডটকে। অন্যদিকে স্টিভের চরিত্রে দেখা যাবে ক্রিস পাইনকে। এছাড়াও চিতা অবতারে দেখা যাবে ক্রিস্টেন উইগ, এবং এই সিরিজের ভিলেন ম্যাক্সওয়েল লর্ডের ভূমিকায় দেখা যাবে পেদ্রো পাসকেলকে। আরও রয়েছেন রবিন রাইট এবং কোনি নিয়েলসনের মতো অভিনেতারা।

আরও পড়ুন