• মঙ্গলবার, ১১ মে ২০২১
  • রাত ১১:১০

স্ত্রীকে ঘাসফুল উপহার দিলেন মার্কিন প্রেসিডেন্ট

স্ত্রীকে ঘাসফুল উপহার দিলেন মার্কিন প্রেসিডেন্ট
স্ত্রী জিল বাইডেনকে ঘাসফুল উপহার দিলেন মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন। স্থানীয় সময় বৃহস্পতিবার হোয়াউট হাউজের প্রাঙ্গনে এ রোমান্টিক দৃশ্য ধরা পড়ে ক্যামেরায়। 

গণমাধ্যম জানায়, জর্জিয়ায় যাওয়ার জন্য হোয়াইট হাউস থেকে বের হওয়ার সময় ৭৮ বছর বয়সী বাইডেন হঠাৎ নুয়ে পড়ে ঘাসে ফুটে থাকা একটি ফুল তুলে নেন। তা দেখে দাঁড়িয়ে যান জিল।

আর বাইডেন উঠে দাঁড়িয়ে হাসিমুখে স্ত্রীর হাতে দেন ঘাসফুলটি। আর তা খুশি মনেই গ্রহণ করেন ফার্স্ট লেডি। ২৮ সেকেণ্ডের ভিডিওটি এরই মধ্যে ভাইরাল হয়েছে। ১০ লাখের বেশি মানুষ তা দেখেছে।

এর আগেও বিভিন্ন সময়ে একে অপরের প্রতি ভালোবাসার নমুনা দেখিয়েছেন বাইডেন দম্পতি। ২০০৯ সালের বিশ্ব ভালোবাসা দিবসে বাইডেনের অফিসের পুরো জানালাজুড়ে ‘জো লাভস জিল’ (জো জিলকে ভালোবাসে) লিখে দিয়েছিলেন জিল বাইডেন।

আর চলতি বছরের শুরুতে প্রেসিডেন্ট হিসেবে অভিষেকের দিন স্ত্রীকে গন্ধরাজ ফুলের কর্সেজ (একধরনের ব্রেসলেট) উপহার দিয়েছিলেন জো বাইডেন।

মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় প্রথম স্ত্রী ও কন্যার মৃত্যুর পর দীর্ঘদিন একা কাটিয়েছেন জো বাইডেন। ১৯৭৫ সালে এক ব্লাইন্ড ডেট-এ গিয়ে জিলের সঙ্গে পরিচয় হয় তার। মন দেয়া-নেয়া গিয়েছিল মূলত সেদিনই।

এর দুই বছরের পরেই বিয়ে করেন তারা। সেই থেকে এখনও একে অপরের সুখ-দুঃখের সঙ্গী তারা।

ডেস্ক
ডিবিসি নিউজ
প্রকাশিতঃ ১লা মে, ২০২১


সর্বশেষ

আরও পড়ুন