বাংলা সিনেমা

সড়ক অবরোধ: হেলিকপ্টারে করে শুটিং স্পটে পূর্ণিমা

শামীম আহমেদ

ডিবিসি নিউজ

বৃহঃস্পতিবার ২১শে নভেম্বর ২০১৯ ০২:৪৪:৪৬ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

অনেকদিন ধরেই আলোচনায় রয়েছে নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত 'গাঙচিল' ছবিটি। সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের লেখা উপন্যাস 'গাঙচিল' থেকে নির্মিত এই ছবির মাধ্যমে দীর্ঘদিন পর বড় পর্দায় দেখা যাবে চিত্রনায়িকা পূর্ণিমা ও ফেরদৌসকে।

ছবিটির শুটিং শুরু হয়ে প্রথম ধাপের কাজ শেষ হয়েছে বেশ অনেকদিন আগেই। মাঝখানে কিছুটা বিরতি দিয়ে গত ১৭ নভেম্বর থেকে শুরু হয়েছে দ্বিতীয় ধাপের শুটিং। এখন শুটিং হচ্ছে নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাটে। সেখানে টানা ১৫ দিন চলবে শুটিং।

পরিচালকসহ গোটা ইউনিট সেখানে উপস্থিত হলেও শুধু অনুপস্থিত ছিলেন ছবির নায়িকা। গতকাল বুধবার পূর্ণিমার শুটিংয়ে অংশ নেওয়ার কথা থাকলেও সড়কপথের অবরোধের কারণে স্পটে পৌঁছানোটা খুবই কঠিন হয়ে পরেছিল তার জন্য।

অন্যদিকে নায়িকা সময়মত পৌঁছাতে না পারায় অনেক টাকার ক্ষতি হয়ে যাচ্ছিলো। তাই বাধ্য হয়েই শুটিং স্পটে সময়মত পৌঁছাতে উড়ালপথের আশ্রয় নিলেন তিনি। শেষ পর্যন্ত হেলিকপ্টারে করেই সেটে পৌঁছান ছবির নায়িকা পূর্ণিমা।

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট ইউনিয়নের গাঙচিল চরের নাম থেকেই ছবির নাম 'গাঙচিল' রাখা হয়েছে। ছবিতে চরের মানুষের জীবনের গল্প উঠে এসেছে।

ছবিটিতে এনজিও'র কর্মী মোহনার চরিত্রে অভিনয় করছেন পূর্ণিমা। সাংবাদিক সাগর চরিত্রে অভিনয় করছেন ফেরদৌস। এছাড়াও অভিনয় করছেন আসাদুজ্জমান নূর, তারিক আনাম খান, আনিসুর রহমান মিলন ও জয়রাজ প্রমুখ।

আরও পড়ুন