• শুক্রবার, ১৪ মে ২০২১
  • সকাল ৬:২৭

হেফাজতে ইসলামের জুনায়েদ আল হাবিব গ্রেপ্তার

হেফাজতে ইসলামের জুনায়েদ আল হাবিব গ্রেপ্তার
হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব ও ঢাকা মহানগরের আমির জুনায়েদ আল হাবিবকে রাজধানীর বারিধারা মাদরাসা থেকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ।

একইসাথে সহকারী মহাসচিব জালালুদ্দীন আহমাদকেও গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে ২০১৩ সালের ৫ মে শাপলা চত্বরের ঘটনায় মামলা ছাড়াও বর্তমানে একাধিক মামলা রয়েছে।

এদিকে পল্টন থানায় করা মামলায় হেফাজতে ইসলামের ঢাকা মহানগরীর সহ-সভাপতি জুবায়ের আহমেদের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। শনিবার ঢাকা মহানগর হাকিম আদালতে তার ১০ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। শুনানি শেষে তার ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

শুক্রবার রাজধানীর লালবাগ এলাকা থেকে জুবায়ের আহমেদকে গ্রেপ্তার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। সাম্প্রতিক হেফাজতের তাণ্ডব ছাড়াও ২০১৩ সালে শাপলা চত্বরের ঘটনায় মামলায় তার নাম রয়েছে।

গত কয়েক দিনে ২০১৩ সালের মামলায় হেফাজতে ইসলামের কেন্দ্রীয় কমিটির সহকারী মহাসচিব ও বাংলাদেশ খেলাফত মজলিসের যুগ্ম মহাসচিব মাওলানা জালাল উদ্দিন, হেফাজতে ইসলামের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আজিজুল হক ইসলামাবাদী, ঢাকা মহানগরীর সহ-সভাপতি মাওলানা জুবায়ের আহমেদ, সহ-প্রচার সম্পাদক মুফতি শরিফউল্লাহসহ বেশ কয়েকজন নেতাকে গ্রেফতার করা হয়।

ডেস্ক
ডিবিসি নিউজ
প্রকাশিতঃ ১৭ই এপ্রিল, ২০২১


সর্বশেষ

আরও পড়ুন