• বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০
  • দুপুর ২:১৮

হেরোইনসহ ২ জনকে আটক করেছে পুলিশ

হেরোইনসহ ২ জনকে আটক করেছে পুলিশ
নাটোরের হরিশপুর পুলিশ লাইনের সামনে থেকে ১ কেজি ৪৭৪ গ্রাম হেরোইনসহ বেলাল উদ্দিন ও আব্দুল মান্নান নামে ২ জনকে আটক করেছে পুলিশ।

আটক বেলাল রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার মহিশালবাড়ী এলাকার আনেস উদ্দিনের ছেলে ও মান্নান একই জেলার পবা থানার দাদপুর পশ্চিমপাড়ার মৃত অছির উদ্দিনের ছেলে।

শনিবার দুপুর ১২ টার দিকে পুলিশ সুপারের কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে এই তথ্য নিশ্চিত করেন পুলিশ সুপার লিটন কুমার সাহা।

পুলিশ সুপার প্রেস ব্রিফিংয়ে জানান,গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে যে, রাজশাহীর চারঘাট এলাকা থেকে হেরোইনের একটি বড় চালান ঢাকায় যাচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাত ১১ টার দিকে বড় হরিশপুর বাইপাস এলাকায় পুলিশ গাড়ি তল্লাশি শুরু করে। তল্লাশির এক পর্যায়ে একটি সাদা মাইক্রোবাসেকে চ্যালেঞ্জ করলে সেটি দ্রুত পালিয়ে যাবার চেষ্টা করে।

এ সময় পুলিশ ধাওয়া করে শহরের পুলিশ লাইনের সামনে মাইক্রোবাসটিকে গতিরোধ করে। এরপর মাইক্রোবাসে তল্লাশি চালিয়ে বিশেষ কায়দায় মোড়কজাত করা অবস্থায় পাঁচটি প্যাকেটে মোট এক কেজি ৪৭৪ গ্রাম হেরোইন পাওয়া যায়। এসময় পুলিশ হেরোইনের মালিক বেলাল উদ্দিন ও মাইক্রোবাস ড্রাইভার আব্দুল মান্নানকে আটক করে পুলিশ।

জিজ্ঞাসাবাদে তারা এই হেরোইন বহন করার কথা স্বীকার করে। পরে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে জেলহাজতে প্রেরণ করা হয়। পুলিশ হেরোইন বহনের কাজে ব্যবহৃত মাইক্রোবাসটিকেও জব্দ করে।

ডেস্ক
ডিবিসি নিউজ
প্রকাশিতঃ ২১শে মার্চ, ২০২০
আপডেটঃ বুধবার, ৮ই এপ্রিল, ২০২০ সন্ধ্যা ০৬:২৯


সর্বশেষ

ঘটনাপ্রবাহ বিশ্লেষণঃ

আরও পড়ুন