• শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯
  • রাত ৮:৫১

১৫ বছর পর কমলগঞ্জ আওয়ামী লীগের সম্মেলন

১৫ বছর পর কমলগঞ্জ আওয়ামী লীগের সম্মেলন
দীর্ঘ ১৫ বছর পর অনুষ্ঠিত হতে যাচ্ছে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সম্মেলন। আগামী ৯ই নভেম্বর অনুষ্ঠিত হবে এ সম্মেলন।

দীর্ঘ ১৫ বছর পর অনুষ্ঠিত হতে যাচ্ছে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সম্মেলন। আগামী ৯ই নভেম্বর অনুষ্ঠিত হবে এ সম্মেলন। এর আগে সম্মেলনের প্রস্তুতি নেয়া হলেও নানা কারণে তা সম্ভব হয়নি।

দীর্ঘ ১৫ বছর পর হতে যাওয়া এই সম্মেলন ঘিরে উৎসবের আমেজ বইছে নেতাকর্মীদের মাঝে। উপজেলার গুরুত্বপূর্ণ স্থান ও রাস্তার মোড়ে মোড়ে টাঙানো হয়েছে বিলবোর্ড, ব্যানার, ফেস্টুন ও পোস্টার। কেন্দ্রীয় নেতাদের স্বাগত জানিয়ে বানানো হয়েছে তোড়ন।

সম্মেলনের দিন ঠিক হওয়ার পর থেকেই কে হবে নতুন সভাপতি-সাধারণ সম্পাদক এনিয়ে চলছে আলোচনা। এদিকে, দলের সমর্থন পেতে শীর্ষ নেতাদের সঙ্গে যোগাযোগ করছেন পদ প্রত্যাশীরা।

সম্মেলন সফল করতে সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে বলে জানান, উপজেলা আওয়ামী লীগের নেতারা। এই সম্মেলনের মধ্য দিয়ে দল আরো শক্তিশালী ও সুসংগঠিত হবে বলে মনে করছেন তারা। কমলগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোসাদ্দেক আহমদ মানিক জানান, 'গঠনতন্ত্র এবং দলীয় শৃংঙ্খলাকে রক্ষা করে রাজনীতিকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়া। সরকার প্রতিষ্ঠা করা উন্নয়ণকে তরান্বিত করা পূর্বশর্ত।'

আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যকরী কমিটি সদস্য অধ্যাপক মোহাম্মদ রফিকুর রহমান বলেন, 'যারা নির্বাচিত হয়ে আসবেন তাদের কর্ম দক্ষতা, রাজনৈতিক অভিজ্ঞতা থাকবে বলে আমার বিশ্বাস।'

সম্মেলনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে প্রায় এক ডজন প্রার্থী রয়েছেন। তবে বঙ্গবন্ধুর স্বপ্ন আর প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়নে সৎ ও পরিচ্ছন্ন নেতৃত্ব চান তৃণমুল নেতাকর্মীরা।

ডেস্ক
ডিবিসি নিউজ
প্রকাশিতঃ ৮ই নভেম্বর, ২০১৯
আপডেটঃ শনিবার, ১৬ই নভেম্বর, ২০১৯ রাত ১২:২২


সর্বশেষ

আরও পড়ুন