জেলার সংবাদ

২৪ ঘণ্টায় করোনা ও উপসর্গে ৩৭ জেলায় ১৭৪ জনের মৃত্যু

আকরাম হোসেন

ডিবিসি নিউজ

মঙ্গলবার ২৭শে জুলাই ২০২১ ১০:৪৬:২৯ পূর্বাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

গত ২৪ ঘণ্টায় করোনা ও উপসর্গ নিয়ে দেশের ৩৭ জেলায় ১৭৪ জনের মৃত্যু হয়েছে।  

খুলনা বিভাগে করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন ৪৬ জন। এরমধ্যে খুলনায় ৯ জন, কুষ্টিয়ায় ১৮, চুয়াডাঙ্গায় ৪, মেহেরপুরে ৪, সাতক্ষীরায় একজন এবং বাগেরহাট, যশোর, নড়াইল, মাগুরা ও ঝিনাইদহে দুইজন করে মারা গেছেন। সাতক্ষীরায় ৭ ও চুয়াডাঙ্গায় ৭ জনের মৃত্যু হয়।  

এদিকে, চট্টগ্রাম বিভাগে করোনা ও উপসর্গ নিয়ে মারা যাওয়া ৪২ জন মারা গেছেন। এর মধ্যে চট্টগ্রামের ১৮, কুমিল্লার ১০ এবং চাঁদপুরে, কক্সবাজার, ব্রাহ্মণবাড়িয়া, নোয়াখালী, ফেনী ও লক্ষ্মীপুরে ১৪ জন রয়েছেন।  

রাজশাহী বিভাগে করোনায় ২৫ জন মারা গেছেন। এরমধ্যে রাজশাহীর ৮, পাবনার ৫ ,নওগাঁর ৪,সিরাজগঞ্জের ৪, নাটোরের ৩, চাঁপাইনবাবগঞ্জের একজন রয়েছেন।  

বরিশাল বিভাগে করোনা ও উপসর্গ নিয়ে ২০ জন মারা গেছেন। মৃতদের মধ্যে বরিশালের ১১, পিরোজপুরের ৪, বরগুনা ও পটুয়াখালীর ২ জন করে এবং ঝালকাঠির ১ জন।

এদিকে, ময়মনসিংহ বিভাগে করোনায় ২০ জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে ময়মনসিংহে ১২, জামালপুরে ৪, নেত্রকোণায় ৩ জন এবং শেরপুরে ১ জন রয়েছেন।  

সিলেট বিভাগে করোনায় মারা যাওয়া ৭ জনের মধ্যে সিলেটের ৬ এবং হবিগঞ্জের ১ জন রয়েছেন। এছাড়া, ফরিদপুরে ৯ এবং টাঙ্গাইলে ৫ জনের মৃত্যু হয়েছে।
 

আরও পড়ুন