• শুক্রবার, ২৬ ফেব্রুয়ারি ২০২১
  • দুপুর ১১:৫৬

৩০শে জানুয়ারি নড়াইল পৌরসভা নির্বাচনের প্রচারে ব্যস্ত প্রার্থীরা

৩০শে জানুয়ারি নড়াইল পৌরসভা নির্বাচনের প্রচারে ব্যস্ত প্রার্থীরা
জমে উঠেছে নড়াইল পৌরসভার নির্বাচনের প্রচার-প্রচারণা। প্রতীক বরাদ্দের পর থেকেই মাঠে জনসংযোগে নেমেছেন মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা। জয়লাভ করতে ভোটারদের দিচ্ছেন নানান প্রতিশ্রুতি। 

ভোটাররা বলছেন, আগে যারা মানুষের পাশে দাঁড়িয়েছেন তাদেরকেই নির্বাচিত করতে চান তারা। 

পৌরসভা নির্বাচনকে সামনে রেখে নড়াইলের পথ-ঘাট ছেয়ে গেছে ব্যানার-ফেস্টুনে। প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় কাটাচ্ছেন প্রার্থীরা। 

নড়াইল সদরে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৪ জন। এছাড়া কাউন্সিলর পদের জন্য লড়ছেন ৩৯ জন। দিনরাত তারা ছুটছেন ভোটারদের দ্বারে দ্বারে। দিচ্ছেন নানা প্রতিশ্রুতি।

নড়াইল পৌরসভায় আ.লীগের মেয়র প্রার্থী আঞ্জুমান আরা বলেন, নৌকা প্রতিক হচ্ছে উন্নয়নের প্রতিক। এই প্রতিক নিয়ে আমি এবং আমার নেতা কর্মীরা মানুষের দ্বারে দ্বারে পৌঁছালে আমি জয়ী হবো।

নড়াইল পৌরসভায় বিএনপির মেয়র প্রার্থী জুলফিকার আলী বলেন, আমি ধানের শীষ থেকে নির্বাচন করছি। নির্বাচনে জয়-পরাজয় দুটোই আছে তবে নিরপেক্ষভাবে যদি ভোট হয় তাহলে আমি জয়ের ব্যাপারে আশাবাদী।

তবে, ভোটারদের অভিযোগ, পৌর এলাকায় রয়েছে ভাঙা রাস্তা ও অপরিকল্পিত ড্রেনেজ ব্যবস্থার মতো নানা সমস্যা। আগে যারা মানুষের পাশে দাঁড়িয়েছেন-- এলাকার উন্নয়নে কাজ করেছেন তাদেরকেই নির্বাচিত করতে চান ভোটাররা।  

সুষ্ঠুভাবে নির্বাচন সম্পন্ন করতে নানা প্রস্তুতির কথা জানান জেলা নির্বাচন কর্মকর্তা।

নড়াইলজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ ওয়ালিউল্লাহ জানান, সার্বিক পরিবেশ পরিস্থিতি অনেক সুন্দর এবং ফ্রি ফেয়ার একটা নির্বাচন করার জন্য যা যা দরকার সে প্রচেষ্টা আমাদের আছে।

নড়াইল পৌরসভায় ভোটার সংখ্যা ৩৪ হাজার ৩১৩ জন।  ভোটগ্রহণ হবে ৩০শে জানুয়ারি।    

ডেস্ক
ডিবিসি নিউজ
প্রকাশিতঃ ২৫শে জানুয়ারী, ২০২১
আপডেটঃ সোমবার, ২২শে ফেব্রুয়ারি, ২০২১ রাত ০৯:২৪


সর্বশেষ

আরও পড়ুন