• সোমবার, ১৪ অক্টোবর ২০১৯
  • রাত ১:০১
ক্যাসিনো

আরমান গ্রেপ্তার হলেও চলছে তার ছবির শুটিং!

আরমান গ্রেপ্তার হলেও চলছে তার ছবির শুটিং!
আজ রবিবার দেশে চলমান ক্যাসিনো ইস্যুতে গ্রেফতার হয়েছেন প্রযোজনা প্রতিষ্ঠান দেশ মাল্টিমিডিয়ার কর্ণধার যুবলীগ দক্ষিণের সহ সভাপতি এনামুল হক আরমান। এমন পরিস্থিতিতেও তার প্রযোজিত 'আগুন' ছবির শুটিং চলছে।

কক্সবাজারে ৬ই অক্টোবর সকাল থেকে সিনেমাটির শুটিং শুরু হয়েছে। শুটিংয়ে অংশ নিয়েছেন শাকিব খান। আজ নায়ক শাকিব খান অংশের বেশ কয়েকটি দৃশ্য ধারণের কাজ শেষ হবে।

এ প্রসঙ্গে ছবির পরিচালক বদিউল আলম খোকনের সঙ্গে একাধিকবার যোগাযোগ করা হলেও তার সাড়া পাওয়া যায়নি। যদিও সিনেমাটির আজকের শুটিং ও শাকিব খানের শুটিংয়ের অংশ নেওয়া কথা নিশ্চিত করেছেন নায়িকা জাহারা মিতু।

দেশে চলমান ক্যাসিনো ইস্যুর শুরু থেকে দেশ মাল্টিমিডিয়ার কর্ণধার এনামুল হক আরমান আত্মগোপনে চলে যাওয়ার পর গুঞ্জন ছিল বন্ধ হয়ে যাচ্ছে শাকিব খানের 'আগুন' সিনেমার শুটিং। সে সময় এই গুঞ্জন উড়িয়ে দিয়ে পরিচালক বদিউল আলম খোকন জানিয়েছিলেন, সিনেমাটি নির্মাণের সকল খরচ প্রযোজক আগেই দিয়ে রেখেছেন। তাই সিনেমাটি বন্ধ হওয়ার কোন কারণ নেই।

২৯ জুলাই সন্ধ্যায় রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে 'আগুন' সিনেমার মহরত অনুষ্ঠিত হয়। ছবিটির গল্প লিখেছেন কমল সরকার। প্রযোজনা করেছে দেশ মাল্টিমিডিয়া। এই সিনেমার মাধ্যমে প্রথমবারের মত শাকিব খানের সঙ্গে জুটি বেধে রূপালি পর্দায় পা রাখছেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’র প্রথম আসরের রানারআপ জাহারা মিতু। এছাড়া আরও অভিনয় করছেন মিশা সওদাগর,আলীরাজ, সুচরিতা, সাদেক বাচ্চু, রেবেকা, আফজাল শরীফ, সুব্রত, মারুফ আকিব, সোহেল রশিদসহ অনেকে।

ডেস্ক
ডিবিসি নিউজ
প্রকাশিতঃ ৬ই অক্টোবর, ২০১৯
আপডেটঃ রবিবার, ১৩ই অক্টোবর, ২০১৯ বিকাল ০৫:৫২


সর্বশেষ

ঘটনাপ্রবাহ বিশ্লেষণঃ

আরও পড়ুন