• সোমবার, ১৪ অক্টোবর ২০১৯
  • সকাল ৯:০৯

এবারের মীরাক্কেল-এ ১২ বাংলাদেশি

এবারের মীরাক্কেল-এ ১২ বাংলাদেশি
কলকাতার জি-বাংলার দর্শকপ্রিয় রিয়েলিটি শো 'মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার'। এবারে তাদের দশম মৌসুমের জন্য প্রাথমিকভাবে ১২ জন বাংলাদেশিকে বাছাই করা হয়েছে।

তবে তারা এখনই মীরাক্কেলের অংশ নিতে পারবেন না। এর জন্য কলকাতার প্রতিযোগীদের সঙ্গে আবারও অডিশনসহ আরও একটি ধাপ পার হতে হবে তাদের। কলকাতায় অডিশনের পর গ্রুমিংয়ের মাধ্যমে তৃতীয় দফা নির্বাচন হবে এরপর তারা মঞ্চে যেতে পারবেন।

বিষয়টি নিশ্চিত করে মীরাক্কেলের সাবেক প্রতিযোগী ও বাংলাদেশ অংশের বিচারক ইশতিয়াক নাসির সংবাদ্মাধ্যমকে বলেন, ‌১২ জন প্রতিযোগী কারা- তা এখনও জানানো হচ্ছে না। কারণ তাদের আরও দুটি ধাপ পার হতে হবে। তারপরই মীরাক্কেলের জন্য চূড়ান্ত হবেন।

পূজার পর ১২ জন প্রতিযোগী কলকাতায় অডিশন দেবেন। নির্বাচিতদের নিয়ে গ্রুমিং হবে। এরপর কাটছাঁট করে মীরাক্কেলে যাবেন তারা। ইশতিয়াক নাসির আরও জানান, মীরাক্কেলের গত দুটি সিজন ভালো না হওয়ায় এবার কর্তৃপক্ষ কঠিন কিছু ধাপ তৈরি করেছে। এগুলোর মাধ্যমে চুলচেরা বিশ্লেষণের পরই মূল মঞ্চে যেতে পারবেন প্রতিযোগিরা।

গত ২৭ সেপ্টেম্বর গুলশানের ইমানুয়েলস ব্যাঙ্কুয়েট হলে বাংলাদেশি প্রতিযোগীর অডিশন হয়। প্রধান বিচারক হিসেবে ছিলেন মীরাক্কেলের পরিচালক শুভঙ্কর চ্যাটার্জি, আবু হেনা রনি, ইশতিয়াক নাসির, কমরউদ্দিন আরমানসহ অনেকে।

২০০৬ সালে যাত্রা শুরু করে 'মীরাক্কেল'। এ পর্যন্ত ৯টি সিজন শেষ হয়েছে। এর বিভিন্ন সিজনে বিচারকের আসনে দেখা গেছে, শ্রীলেখা মিত্র, রজতাভ দত্ত, পরাণ বন্দ্যোপাধ্যায়কে। এছাড়াও আছেন অনুষ্ঠানের মধ্যমণি উপস্থাপক আরজে মীর আফসার আলি।

ডেস্ক
ডিবিসি নিউজ
প্রকাশিতঃ ৩রা অক্টোবর, ২০১৯
আপডেটঃ সোমবার, ১৪ই অক্টোবর, ২০১৯ সকাল ১১:৪৫


সর্বশেষ

আরও পড়ুন