• বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯
  • রাত ৯:৩৫

আসছে শাহরুখের নতুন সিনেমা

আসছে শাহরুখের নতুন সিনেমা
আবারও অভিনয়ে ফিরছেন এই বলিউড ‘বাদশা’।

এবার শাহরুখ জানালেন স্বল্প বিরতি ভেঙে তিনি আবারও ফিরছেন আপন আঙ্গিনায়। এক থেকে দুই মাসের মধ্যেই বলিউড বাদশা জানাবেন তার নতুন প্রজেক্টের নাম।

'টেড টক্স ইন্ডিয়া: নয়ি বাত'-এর আনুষ্ঠানিক উদ্বোধনে এসে শাহরুখ খান জানান দিলেন আগামী এক-দুই মাসের মধ্যেই তাঁর নতুন ছবি নিয়ে ফ্লোরে নামতে চলেছেন তিনি। আপাতত সেই কারণে দু-তিনটি চিত্রনাট্য নিয়েও ঘষামাজা করছেন। 

শাহরুখের শেষ ছবি 'জিরো' শুরুর আগে ভালোই প্রচার হয়েছিল বলিউডে। কিন্তু মুক্তি পেতেই তা বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। তারপর থেকেই আর কোনও ছবিতে কাজ করেননি তিনি। শুধু ব্যস্ত থেকেছেন তার প্রোডাকশন হাউজ নিয়ে। 

তার প্রোডাকশন 'বার্ড অফ ব্লাড'-এ এই মুহূর্তে কাজ করছেন ইমরান হাসমি। অন্য দিকে ওয়েব সিরিজেও শাহ্রুখের কোন দেখা নেই। সেখানে মাতাচ্ছেন অন্য ধারার ছবির হিরোরা। ফলে শাহরুখ-সালমন-আমির তিন খানেরই এখন বাজার খারাপ। 

তবুও আশায় ভর করে রয়েছেন শাহরুখ-ভক্তরা। যার জন্য এই কিছুদিন আগেও শুনতে পাওয়া গিয়েছিল শাহরুখ কাজ করতে চলেছেন 'কিল বিল' ছবির হিন্দি রিমেকে এক ভিলেনের চরিত্রে। শুধু তাই নয়, শোনা গিয়েছিল তিনি কাজ করতে চলেছেন 'ধুম-৪'-এ, 'ডন-৩'-তে। কিন্তু সব গুজবই উড়িয়ে দিয়ে 'কিং খান' জানান, আগামী এক-দু মাসের মধ্যেই তিনি নামতে চলেছেন ফ্লোরে। 

ডেস্ক
ডিবিসি নিউজ
প্রকাশিতঃ ৫ই অক্টোবর, ২০১৯
আপডেটঃ শুক্রবার, ৬ই ডিসেম্বর, ২০১৯ সকাল ০৭:১০


সর্বশেষ

আরও পড়ুন