বিনোদন, ঢালিউড

জ্বীনের বেশে পূজা চেরি!

আকরাম হোসেন

ডিবিসি নিউজ

শনিবার ২রা নভেম্বর ২০১৯ ১১:৩২:০২ পূর্বাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

দেশে মাত্র দুইটি ছবি করেই সবার নজরে চলে আসেন পুজা চেরি। তার অভিনয়ের গুণে মুগ্ধ সবাই। কিন্তু এবার প্রকাশ্যে এল অভিনেত্রীর ভয়ংকর ‘জ্বীন’ রূপ।

বর্তমানে নাদের চৌধুরী পরিচালিত ‘জ্বীন’ সিনেমায় অভিনয় করছেন নায়িকা পূজা চেরি। ছবিটির ফার্স্টলুক প্রকাশিত হয়েছে বৃহস্পতিবার যেখানে নায়িকা ভয়ংকর ‘জ্বীন’ রূপে হাজির হয়েছেন।

জাজ মাল্টিমিডিয়া বৃহস্পতিবার রাতে তাদের ভেরিফায়েড ফেসবুক পেজে এর ফার্স্টলুক প্রকাশ করেন। যেখানে ভয়ংকর এক জ্বীনের বেশে দেখা মেলে পূজা চেরির। জাজ মাল্টিমিডিয়ার সিইও আলীমুল্লাহ খোকন এর আগে বলেন, ‘জ্বীন’র কাজ সমানতালে চলছে। শুটিং প্রায় শেষের পথে। বাকি আছে গানের কিছু শুটিং’।

পরিচালক নাদের চৌধুরী জানান, ‘এটি একটি সাইকো থ্রিলার গল্পের ছবি। ছবিতে পূজা মোনালিসা চরিত্রে অভিনয় করেন। দেখা যাবে তার ওপর একটা জ্বিন ভর করেছে। আর নানা রকম ঘটনা ঘটাতে থাকে সে’।

এ বিষয়ে পূজা চেরি গণ্মাধ্যমকে বলেন, ‘আমার ক্যারিয়ারে যে কয়টা সিনেমা করেছি তার মধ্যে এটা একেবারেই আলাদা একটা গল্পের সিনেমা হতে চলেছে। দর্শক ভিন্ন ধরনের স্বাদ পাবে’। এ ছবিতে পূজা ছাড়াও আরো অভিনয় করেছেন সজল, রোশান , নবীসহ আরো অনেকে।

উল্লেখ্য, ২৬ আগস্ট থেকে শুটিং শুরু হয় জাজ মাল্টিমিডিয়ার নতুন ছবি ‘জ্বীন’-এর। সাভারের আমিন বাজার, মানিকগঞ্জ, ঢাকার এফডিসিসহ নানা জায়গায় সিনেমাটির শুটিং চলে।

আরও পড়ুন