বিনোদন, ঢালিউড, বলিউড

সৃজিতের ওয়েব সিরিজে বাঁধন

কামরুল ইসলাম

ডিবিসি নিউজ

বুধবার ২৩শে ডিসেম্বর ২০২০ ০২:০২:৫২ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

মোহাম্মদ নাজিম উদ্দিনের বেস্টসেলার থ্রিলার ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’ অবলম্বনে ওয়েব সিরিজ করছেন কলকাতার সৃজিত মুখার্জি। পুরোনো এ খবরে নতুন মাত্রা আনল কাস্টিং নিয়ে গুঞ্জন।

‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’ উপন্যাসের কেন্দ্রীয় চরিত্র মুশকান জুবেরী হিসেবে নির্মাতার প্রথম পছন্দ ছিল জয়া আহসান।  এরপর নাম এসেছে পরীমনিরও। তবে এবার জানা গেলো এতে অভিনয় করছেন লাক্সসুন্দরী আজমেরী হক বাঁধন।

জানা যায়, পশ্চিমবঙ্গের বর্ধমান-দুর্গাপুর অঞ্চলে ইতোমধ্যেই শুরু হয়ে গেছে এর শুটিং। যেখানে অন্যতম চরিত্রে হাজির হচ্ছেন কলকাতার গায়ক ও নির্মাতা অঞ্জন দত্ত। চলতি বছরের মাঝামাঝি সময়ে জানা গিয়েছিল, নাজিম উদ্দিনের এই আলোচিত উপন্যাসটি নিয়ে ওয়েব সিরিজ নির্মাণ করতে যাচ্ছেন সৃজিত।

যা প্রযোজনা করবে ভারতীয় ওটিটি প্ল্যাটফর্ম ‘হইচই’। জানানো হয়, এতে বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী ও মোশাররফ করিমও অভিনয় করবেন। তবে এর পরপরই সৃজিত মুখার্জি এক টুইট বার্তায় জানান, ইচ্ছে থাকা সত্ত্বেও ওয়েব সিরিজে থাকছে না বাংলাদেশের কেউ। লেখেন, ‘এটি হইচই-এর সঙ্গে আমার প্রথম কাজ। বাংলাদেশের অভিনেতা নিয়ে সেখানে শুট করতে চেয়েছিলাম। কিন্তু দুর্ভাগ্যক্রমে করোনার জন্য সেটা সম্ভব হচ্ছে না। যা-ই হোক, নাজিম উদ্দিনের উপন্যাসের স্বাদ অটুট রাখতে আমি আমার যথাসাধ্য চেষ্টা করব।’

তবে শেষ পর্যন্ত বাঁধনকে নিয়েই শুটিং করছেন এই নির্মাতা।
 
 

আরও পড়ুন